বাড্ডায় শীর্ষ সন্ত্রাসী জিসান হাজি ও মেহেদী কলিংসের ৪ অনুসারী গ্রেফতার
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:০০
বাড্ডায় শীর্ষ সন্ত্রাসী জিসান হাজি ও মেহেদী কলিংসের ৪ অনুসারী গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাড্ডা থানা এলাকার পলাতক শীর্ষ সন্ত্রাসী মেহেদী ওরফে কলিংসের এক অনুসারীকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম ছোটন।


অন্যদিকে ধারাবাহিক অভিযানের পর শীর্ষ সন্ত্রাসী জিসান ওরফে হাজি গ্রুপের ৩ সহযোগীকে গুলি ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে বাড্ডা থানা পুলিশ।


আসামিরা হলেন- দুলাল (৪৫), সজল (৪০), ও কানি সোহেল (৪১)।


বুধবার (১৪ ফেব্রুয়ারি) থেকে শনিবার (১৮ ফেব্রুয়ারি) পর্যন্ত ঢাকা মেট্রোপলিটনের (ডিএমপি) বাড্ডা থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে তাদেকে গ্রেফতার করা হয়।


জানতে চাইলে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসীন গাজী বলেন, আসামিরা বাড্ডা এলাকার পলাতক শীর্ষ সন্ত্রাসী মেহেদী ওরফে কলিংস এর অনুসারী। তারা মেহেদীর নাম ব্যবহার করে লক্ষ লক্ষ টাকা চাঁদা উঠায়। সম্প্রতি চাঁদার জন্য বেশ কয়েকজনকে মারপিট করে। এসব ঘটনায় ভুক্তভোগীরা সন্ত্রাসীদের ভয়ে থানায় অভিযোগ না করলে পুলিশ বাদী হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয় করা হয়। পরে এই সন্ত্রাসীদের আমরা আইনের আওতায় আনতে কাজ করি এবং বেশ কয়েকজনকে গ্রেফতার করতে সক্ষম হই।


অন্যদিকে আরেকটি অভিযানে বাড্ডার শীর্ষ সন্ত্রাসী জিসান ওরফে হাজি গ্রুপের ৩ সহযোগীকে গুলি ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। আসামিরা হলেন- আমজাদ হোসেন ওরফে চাকু সোহেল, মহিউদ্দিন মাহি, ও মো. জাহিহদুল ইসলাম।


ওসি বলেন, এই দুই গ্রুপের বিরুদ্ধে মোট তিনটি মামলা হয়েছে। একটি মামলা হয় বুধবার (১৪ ফেব্রুয়ারি) আর বাকি দুটি মামালা শনিবার (১৮ ফেব্রুয়ারি) হয়। ওই মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।


গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চলমান আছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com