ডিএনসিসি আউটসোর্সিংয়ে লোক নিয়োগ দেবে গাছের পরিচর্যায়
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৩২
ডিএনসিসি আউটসোর্সিংয়ে লোক নিয়োগ দেবে গাছের পরিচর্যায়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতাধীন এলাকায় রোপণ করা গাছের পরিচর্যার জন্য আউটসোর্সিংয়ের মাধ্যমে লোক নিয়োগ দেওয়ার উদ্যোগ নিয়েছে সংস্থাটি। আউটসোর্সিংয়ের মাধ্যমে লোক নিয়োগ করতে ইতোমধ্যে দুইটি কমিটি গঠন করে দিয়েছে সংস্থাটি।


১৮ ফেব্রুয়ারি, রবিবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএনসিসির ‍সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক দুইটি পৃথক কমিটি গঠন করে দিয়ে অফিস আদেশ জারি করেছেন।


সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, ডিএনসিসির আওতাধীন এলাকায় রোপণ করা গাছের পরিচর্যায় আউটসোর্সিং প্রক্রিয়ায় লোক নিয়োগ দেওয়ার জন্য কর্মকর্তাদের সমন্বয়ে একটি দরপত্র উন্মুক্ত এবং দরপত্র মূল্যায়নে পৃথক দুইটি কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।


ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে জানা গেছে, দরপত্র উন্মুক্তকরণ কমিটিতে চেয়ারপার্সন ডিএনসিসির সচিব, সদস্য সচিব সহকারী সচিব (প্রশাসন শাখা) এবং সদস্য করা হয়েছে ডিএনসিসির তত্ত্বাবধায়ক প্রকৌশলীকে (যান্ত্রিক)।


অন্যদিকে দরপত্র মূল্যায়ন কমিটিতে চেয়ারপার্সন করা হয়েছে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তাকে এবং সদস্য সচিব করা হয়েছে ডিএনসিসির সচিবকে। এছাড়া কমিটির বাকি সদস্যরা হলেন ডিএনসিসির প্রধান ভাণ্ডার কর্মকর্তা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক), স্থাপত্য অধিদপ্তরের প্রতিনিধি, ডেসকোর প্রতিনিধি এবং ডিএনসিসির সহকারী সচিব।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com