গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০৯
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের টঙ্গীতে নাতনিকে বাঁচাতে গিয়ে বাসচাপায় দাদীর মৃত্যু হয়েছে। এছাড়া সফিপুর এলাকায় দুটি অটোরিকশার সংঘর্ষে চালক নিহত ও অপর দুইজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


১৭ ফেব্রুয়ারি, শনিবার দুপুর সাড়ে ১২টায় ও সকাল ১০টার দিকে এসব দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছে পুলিশ।


নিহতরা হলেন, টঙ্গীর ভরান এলাকার আব্দুল ওয়াহাবের স্ত্রী ফরিদা ইয়াসমিন (৬৫) ও টাঙ্গাইল জেলার গোপালপুর থানার ঠান্ডু মিয়ার ছেলে স্বাধীন (৩০)।


টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান বলেন, দুপুরে গাজীপুরা তামীরুল মিল্লাত কামিল মাদ্রাসার ছুটি শেষে নাতনি আশরাকে নিয়ে টঙ্গীর ভরান এলাকার বাসায় ফিরতে গাজীপুরা বাসস্ট্যান্ডে বাসের অপেক্ষায় করছিলেন ফরিদা। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের একটি লেনে শেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী সোনার বাংলা পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই ফরিদা ইয়াসমিনের মৃত্যু হয়। তবে শিশু আশরার কোনো ক্ষতি হয়নি। স্থানীয়রা পুলিশে খবর পাঠালে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে টঙ্গীর চোরাগ আলী এলাকা থেকে সোনার বাংলা পরিবহনের ওই বাসটি জব্দ করে পুলিশ। তখন সেখান থেকে বাসের চালকের সহকারী লোকমানকে (৪৫) আটক করে পুলিশ।


এদিকে, নাওজোড় (সালনা) হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার শাহাদাৎ হোসেন বলেন, সকাল ১০টার দিকে কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় আনসার ও ভিডিপি একাডেমির সামনে দুটি বিপরীতমুখী অটোরিকশার সংঘর্ষে চালক স্বাধীন ঘটনাস্থলে নিহত হন। এসময় অটোরিকশার অপর চালক জুবায়েল ও এক যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com