মিরসরাইয়ে ঝরনা থেকে পড়ে মেডিকেল ছাত্রের মৃত্যু
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৪৮
মিরসরাইয়ে ঝরনা থেকে পড়ে মেডিকেল ছাত্রের মৃত্যু
মিরসরাই প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মিরসরাইয়ে ঝরনা থেকে পড়ে আল শাহরিয়ার আনাস (২২) নামে মেডিকেল কলেজের এক ছাত্রের মৃত্যু হয়েছে।


১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার বিকেলে উপজেলার খৈয়াছড়া ঝরনার কূপ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।


নিহত আনাস শহীদ মন্সুর আলী মেডিকেল কলেজের এমবিবিএস ২য় বর্ষের ছাত্র। সে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙা পৌরসভার বাবু পাড়ার খন্দকার আব্দুল্লাহ আল মামুনের ছেলে।


জানা গেছে, বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে নিহত শাহরিয়ারসহ তারা ৭ বন্ধু মিলে ঘুরতে আসেন মিরসরাই উপজেলার খৈয়াছড়া ঝরণায়। ঝরনার উপর থেকে নামার সময় পা পিছলে নিচে পড়ে যান শাহরিয়ার। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তাকে উদ্ধারের অভিযান চালায়। বিকেলে তার নিথর দেহ উদ্ধার করা হয়।


মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, খবর পেয়ে খৈয়াছড়া ঝরান কূপ থেকে মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করছি ছেলেটি ঝরনায় গোসল করতে নিমে সাতার না জানায় ডুবে মারা গেছে।


মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. এরশাদ উল্ল্যাহ বলেন, বৃহস্পতিবার বিকেলে শাহরিয়ার নামে একজনকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের লোকজন এবং তার বন্ধুরা হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আসার আগের তার মৃত্যু হয়েছে।


মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদুল ইসলাম বলেন, নিহত মেডিকেল কলেজ শিক্ষার্থীর মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। পরিবারের লোকজন আসলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com