গাইবান্ধা পৌর কর্মচারী সংসদের কার্যনির্বাহী কমিটি গঠন
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৫১
গাইবান্ধা পৌর কর্মচারী সংসদের কার্যনির্বাহী কমিটি গঠন
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধা পৌর কর্মচারী সংসদের কার্য নির্বাহী কমিটি গঠন কল্পে এক জরুরি সভা ১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার পৌরসভার কর আদায় শাখায় অনুষ্ঠিত হয়।


এতে সভাপতিত্ব করেন পৌর কর্মচারী সংসদের আহ্বায়ক ও পৌর নির্বাহী প্রকৌশলী মো. রেজাউল হক।


সভার শুরুতে সকল ভাষা শহিদ ও পৌরসভার সাবেক চেয়ারম্যান, মেয়র, কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীগণদের মৃত্যুতে প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।


সভায় বক্তব্য দেন পৌর নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল হানিফ সরদার, সহকারী প্রকৌশলী আ.ন.ম. আসাদুজ্জামান, সমাজ উন্নয়ন কর্মকর্তা মো. রবিউল ইসলাম, জেলা পৌর কর্মকর্তা- কর্মচারী সার্ভিস অ্যাসিয়েশনের সাবেক সভাপতি মো. নজরুল ইসলাম, আব্দুল আহাদ বাবু, অমিতাভ চক্রবর্তী, মো. নূর হোসেন, মিজানুর রহমান, মধু মিয়া, হাফিজুর রহমান হিরু, যুধিষ্ঠির চন্দ্র সরকার, লুৎফর রহমান ও ফয়সাল আহমেদ প্রমুখ।


বক্তারা পৌর কর্মচারীদের ঐক্য, দাবি দাওয়া পূরণের লক্ষ্যে একটি কমিটি গঠনের প্রয়োজনীয়তা অনুভব করেন।


পরে আগামী ৩ (তিন) বছরের জন্য একটি সাত সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠনের প্রস্তাব পেশ করলে তা সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।


মো. আবদুল আহাদ বাবুকে সভাপতি এবং মো. নূর হোসেন সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি অমিতাভ চক্রবর্তী, সহ- সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, কোশাধ্যক্ষ হাফিজুর রহমান হিরু, সদস্য মো. লুৎফর রহমান, মো. ফয়সাল আহমেদ।


বিবার্তা/আ. খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com