হিলিতে ডাকাতরা লুট করে নিয়ে গেছে চার লাখ টাকা
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩৪
হিলিতে ডাকাতরা লুট করে নিয়ে গেছে চার লাখ টাকা
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হিলিতে ইউনাইটেড রাইস মিলের ম্যানেজারসহ তিন জনের হাত পা বেঁধে রেখে লকার ভেঙ্গে চার লাখ টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতের একটি দল।


১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার গভীর রাতে পৌর শহরের হিলি চুরিপট্টি-বাজার সড়কের মধ্যবাসুদেবপুর এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।


দিনাজপুর জেলার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) একটি দল ও হাকিমপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই ইউনাইটেড রাইস মিলের সিসিটিভির ফুটেজে দেখা যায় ডাকাতের একটি দল দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এরপর ম্যানেজারের হাত পা বেধে রেখে লকার ভেঙ্গে চার লাখ টাকা লুট করার দৃশ্য। ইতিমধ্যে সিসিটিভির ভিডিও ফুটেজটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়েছে।


রাইস মিলের ম্যানেজার সুকুমার রায় জানান, আমি মিলের অফিস কক্ষে শুয়ে ছিলাম। ভোর আনুমানিক আড়াইটা থেকে তিনটার টার দিকে কিছু লোক এসে দরজা খুলতে বলে।আমি দরজা না খোলায় ডাকাতের দলটি দরজা ভেঙ্গে অফিসের ভেতরে ঢুকে পড়ে। এরপর আমাকে লকারের চাবি দিতে বলে।আমি চাবি না দেওয়ায় তারা আমাকে মারধর করে।পরে আমার হাত-পা বেঁধে রেখে লকার ভেঙ্গে নগদ ৪ লাখ টাকা ও সিসিটিভির হার্ডডিস্ক নিয়ে যায়।


হাকিমপুর থানার ওসি দুলাল হোসেন জানান,ডাকাতির ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত কাজ চলছে। এখন পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com