কুড়িগ্রামে সোহান হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:০২
কুড়িগ্রামে সোহান হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামে মটর মালিক সমিতির সদস্য ও ব্যবসায়ী শরিফুল ইসলাম সোহানকে নির্মমভাবে পিটিয়ে হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম কেন্দ্রীয় বাস টার্মিনালের সামনে জেলা মটর মালিক সমিতি ও জেলা মটর শ্রমিক ইউনিয়ন ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করে।


এতে বক্তব্য রাখেন জেলা মটর মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক কফিল উদ্দিন, মোস্তাফিজার রহমান সাজু, সদস্য রুহুল আমিন দুলালসহ অন্যান্যরা।


বক্তারা সোহান হত্যাকাণ্ডে জড়িত সকল চিহ্নিত দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


গত ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় কুড়িগ্রাম জেলা শহরের খলিলগঞ্জ এলাকায় কনভেনশন সেন্টারের সামনে দাঁড়িয়ে থাকা একটি জিপগাড়িতে ধাক্কা লেগে মটরসাইকেলে থাকা দুই ছাত্রলীগ নেতা আহত হয়। পরে খবর পেয়ে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভী কবির বিন্দু ও পলিটেকনিক ছাত্রলীগ সভাপতি ঝিনুক মিয়া ঘটনাস্থলে এসে জিপে
থাকা শরিফুল ইসলাম সোহানকে বেধরক পিটিয়ে হত্যা করে।


এ ঘটনায় নিহত শরিফুল ইসলাম সোহানের স্ত্রী রোজিনা পারভীন বাদি হয়ে সদর থানায় ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৭/৮ জনের নামে মামলা করে। পরে পুলিশ সেদিনই রেজভী কবির বিন্দু ও ঝিনুক মিয়াকে গ্রেফতার করে। পরে আদালতে প্রেরণ করে রিমান্ড আবেদন করলে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালতের বিচারক।


এ ঘটনায় আর কোনো আসামিকে এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ।


নিহত শরিফুল ইসলাম সোহান জেলা শহরের ঘোষপাড়ার হাটিরপাড় এলাকার মৃত আমজাদ হোসেন বুলুর পুত্র। নিহত সোহান কুড়িগ্রাম পৌর আওয়ামী লীগের কোশাধ্যক্ষ ছিলেন।


বিবার্তা/বিপ্লব/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com