কুড়িগ্রামে এসএসসি পরীক্ষার্থীর মাঝে কলম ও বিশুদ্ধ পানি বিতরণ
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৩৪
কুড়িগ্রামে এসএসসি পরীক্ষার্থীর মাঝে কলম ও বিশুদ্ধ পানি বিতরণ
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের এসএসসি ও সমমানের পরীক্ষার্থীদের পরীক্ষা শুরুর আগে বিশুদ্ধ খাবার পানি ও কলম তুলে দিয়েছেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।


১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে কেন্দ্রে প্রবেশের সময় পরীক্ষার্থী ও অভিভাবকদের হাতে উপহার তুলে দেওয়া হয়।


এ সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মো. রাজু আহমেদ, সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখার সভাপতি মো. রাব্বি ও সাধারণ সম্পাদক মো. গাদ্দাফি, বিদ্যুৎ লুব্ধকসহ অন্যান্য নেতাকর্মীরা।


এর আগে বিভিন্ন বাসা বাড়িতে গিয়েও শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ উপহার হিসেবে তুলে দেন তারা।


এ বছর পরীক্ষায় অংশ নেওয়া প্রায় এক হাজার পরীক্ষার্থীর হাতে বিশুদ্ধ খাবার পানি ও কলম উপহার হিসেবে তুলে দেওয়ার কথা জানান জেলা ছাত্রলীগের নেতারা।


কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রের পরীক্ষার্থী রুবেল, শশি, ফয়সালসহ অনেকে জানান, পরীক্ষার আগ মুহূর্তে ছাত্রলীগের উপহার পেয়ে খুশি তারা। এমন আয়োজনের জন্য তারা জেলা ছাত্রলীগকে ধন্যবাদ জানান।


এ বিষয়ে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মো. রাজু আহমেদ বলেন, আমরা জেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল এইচএসসি পরিক্ষার্থীদের বাসায় বাসায় গিয়ে শিক্ষা উপকরণ দিয়েছি। আজ সকালে পরীক্ষা কেন্দ্রে প্রবেশের সময়ও পরীক্ষার্থীদের হাতে কলম ও বিশুদ্ধ পানি তুলে দিয়েছি। জেলা ছাত্রলীগের এরকম সামাজিক ও মানবিক উদ্যোগ চলমান থাকবে বলে জানান তিনি।


কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মীর্জা নাসির উদ্দীন বলেন, এসএসসি পরীক্ষার্থীদের বাসায় শিক্ষা উপকরণ উপহার পৌঁছে দেওয়া ও কেন্দ্রের সামনে পরিক্ষার্থীদের হাতে বিশুদ্ধ পানি ও কলম তুলে দেওয়া নিঃসন্দেহে ভালো উদ্যোগ। আমি জেলা ছাত্রলীগের এমন উদ্যোগকে সাধুবাদ জানাই।


উল্লেখ্য, এবছর এসএসসি সমমান পরীক্ষায় জেলায় ৪৬ টি পরীক্ষা কেন্দ্রে ২৪ হাজার ১৮ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে বলে জানিয়েছেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিস।


বিবার্তা/বিপ্লব/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com