নরসিংদীতে র‌্যাবের উপর মাদক কারবারিদের সশস্ত্র হামলা
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৫১
নরসিংদীতে র‌্যাবের উপর মাদক কারবারিদের সশস্ত্র হামলা
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর রায়পুরাতে মাদক কারবারিদের সশস্ত্র হামলায় র‌্যাবের তিন সদস্য গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে ইমরান হাসান নামে র‌্যাবের একজন কনস্টেবলের ডান হাতের তিন আঙ্গুল ধারালো অস্ত্র দিয়ে বিচ্ছিন্নসহ তার মাথায় কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।


এ ঘটনায় আহত ইমরান হাসান, মাসুম বিল্লাহ ও রায়হানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।


ঘটনা সূত্রে জানা যায়, ১৩ ফেব্রুয়ারি, মঙ্গলবার ঢাকার উত্তরা থেকে র‌্যাব-১ এর এএসপি তারিকুল ইসলাম এর নেতৃত্বে রাত ৮টার দিকে সাদা পোশাকে র‌্যাবের একটি দল নরসিংদীর রায়পুরা উপজেলার চরনিলক্ষ্য ইউনিয়নের সোনাকান্দী গ্রামে মাদকব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান চালায়।


এসময় কুখ্যাত মাদক ব্যবসায়ী ইউনুস আলী (৪০) কে র‌্যাব আটক করে। পরে তাকে নিয়ে আসার পথে এলাকার মাদক কারবারিরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে র‌্যাব সদস্যদের ব্যারিকেড দিয়ে গ্রেফতারকৃত মাদক কারবারি ইউনুস আলীকে ছিনিয়ে নেয়।


এসময় মাদক কারবারিরা ধারালো অস্ত্র দিয়ে র‌্যাব-১ এর সদস্য কনস্টেবল ইমরান হাসান এর ডান হাতের তিনটি আঙ্গুল বিচ্ছিন্ন করে ফেলে এবং মাথাসহ শরীরের বিভিন্ন অঙ্গে কুপিয়ে রক্তাক্ত ও গুরুতর জখম করে।


এ ঘটনায় মাসুম বিল্লাহ ও রায়হান নামে আরো দুই জন র‌্যাব সদস্য গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


এব্যাপারে সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান-আল-আলম বলেন, এটা র‌্যাবের ব্যাপার। তবে হামলার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছি। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।


এব্যাপারে ঢাকা উত্তরার র‌্যাব-১ এর এএসপি তারিকুল ইসলাম এর মোবাইল ফোনে বারবার ফোন দিলেও তিনি ফোন কেটে দেন।


এব্যাপারে নরসিংদীর পুলিশ সুপার, নরসিংদী র‌্যাব-১১ ও রায়পুরা থানা পুলিশের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তারা বিষয়টি এড়িয়ে যায় এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে বলেন।


বিবার্তা/কামাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com