সিলেটে সাড়ে ৫হাজার পিস ইয়াবাসহ ৮ মাদকব্যবসায়ী আটক
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৩১
সিলেটে সাড়ে ৫হাজার পিস ইয়াবাসহ ৮ মাদকব্যবসায়ী আটক
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটে পৃথক অভিযান চালিয়ে ৫ হাজার ৭৬০ পিস ইয়াবাসহ ৮ মাদকব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৯)।


মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় ও বিকেল সাড়ে ৩টায় সিলেটের বিয়ানীবাজার এবং সুনামগঞ্জের ছাতক এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


১৪ ফেব্রুয়ারি, বুধবার র‍্যাব-৯ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. মশিহুর রহমান সোহেল জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় র‍্যাব-৯, সিলেটের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিয়ানীবাজার থেকে ২হাজার ১০পিস ইয়াবাসহ দুই পেশাদার মাদকব্যবসায়ীকে আটক করে।


আটককৃত দুজন হলো, হবিগঞ্জের আছিম মিয়ার ছেলে মো. মুরাদ মিয়া (২৩) ও কাজন মিয়ার ছেলে শাকিল আহমেদ জয় (২৫)।


এছাড়া বিকেল সাড়ে ৩টায় দিনের অপর অভিযানে সুনামগঞ্জের ছাতক থেকে ৩হজার ৭৫০পিস ইয়াবা উদ্ধারসহ ছয় পেশাদার মাদকব্যবসায়ীকে আটক করা হয়।


আটককৃতরা হলো- ছাতক উপজেলার মৃত মরম আলীর ছেলে রাকিব মিয়া (৩২), নারায়ন দাশের ছেলে সূচক দাশ (২৭), হবিগঞ্জের আব্দুস সহিদের ছেলে কাবিল হোসেন (২৪), আবুল কাশেমের ছেলে মোফাজ্জল আহমেদ (২১), নুরুল ইসলামের ছেলে মো. ইব্রাহিম এবং জিলাদ মিয়ার ছেলে জুবেল মিয়া (২৩)।


আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর কর্মকর্তা।


বিবার্তা/ফয়সাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com