দিনাজপুর, খানসামা
অনলাইন জুয়ার সাথে জড়িত থাকার দায়ে ৫ যুবকের কারাদণ্ড
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩৬
অনলাইন জুয়ার সাথে জড়িত থাকার দায়ে ৫ যুবকের কারাদণ্ড
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অনলাইন জুয়া প্ল্যাটফর্মে জড়িত থাকার দায়ে দিনাজপুরের খানসামা উপজেলার আংগারপাড়া বাংলাবাজার ও সূবর্ণখুলী মুশাহার পাড়া এলাকা থেকে ৫ জনকে আটক করেছে থানা পুলিশ।


এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটককৃতদের ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং ইউএনও মো. তাজ উদ্দিন।


আটককৃতরা হলেন, উপজেলার ২নং ভেড়ভেড়ী ইউনিয়নের সদ্দপাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে আনোয়ার হোসেন (২০), হামিদুল ইসলামের ছেলে হাচানুর ইসলাম (১৯), ঐ এলাকার ঝগড়পাড়ার ফরহাদ আলীর ছেলে গালিব ইসলাম (১৯), আংগারপাড়া সূবর্ণখুলী মুসাহারপাড়ার নারায়ণ ভুঁইয়ার ছেলে উজ্জ্বল ভুঁইয়া (২৫) ও পার্শ্ববর্তী সৈয়দপুর গোলাহাট এলাকার সুমন ইসলাম (২৯)।


১৪ ফেব্রুয়ারি, বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আংগারপাড়া বাংলাবাজার ও সূবর্ণখুলী মুশাহার পাড়া এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. তাজ উদ্দিন ও অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলামের নেতৃত্ব পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে ৫টি অ্যান্ড্রয়েড ফোন ও ৮৪ টি সিম কার্ড জব্দ করা হয়।


ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে এই এলাকায় একটি চক্র অনলাইন জুয়ার সাথে জড়িত থেকে অনেক পরিবার ও যুবক নিঃস্ব হয়ে গেছে। তাই অনলাইন জুয়া রোধে এই অভিযানে আটক ৫ যুবককে অনলাইন জুয়ায় জড়িত থাকার দায়ে প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ সালের ৪ ধারা অনুযায়ী প্রত্যেককে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।


এ ব্যাপারে ওসি মোজাহারুল ইসলাম বলেন, ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদানের পর আটক ৫ জনকে জেলহাজতে পাঠানো হয়েছে। মাদক ও জুয়া প্রতিরোধে থানা পুলিশ সজাগ।


বিষয়টি নিশ্চিত করে ইউএনও মো. তাজ উদ্দিন বলেন, জুয়া ও মাদক সামাজিক ব্যাধি। সমাজকে ব্যাধি মুক্ত করতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। মাদক ও জুয়ামুক্ত খানসামা উপজেলা গড়তে সবার সচেতনতা ও সহযোগিতা প্রয়োজন।


বিবার্তা/জামান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com