খিলগাঁওয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিক নিহত
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩৭
খিলগাঁওয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিক নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁওয়ের জোড়পুকুর এলাকায় পুরাতন ভবন ভাঙার কাজ করার সময় মোঃ ইউনুস (৬০) নামে এক নির্মাণ শ্রমিক দেয়াল চাপায় নিহত হয়েছেন।


১৩ ফেব্রুয়ারি, মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে পাঁচটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার ছেলে মোহাম্মদ সেলিম জানান, আমরা বাপ ছেলে পুরাতন ভবন ভাঙার কাজ করে থাকি। আজ সকালে খিলগাঁও জোড়পুকুর এলাকায় একটি পুরাতন ভবন ভাঙার কাজ করার সময় একটি ঘরের দেয়াল ভেঙ্গে আমার বাবার উপর পড়ে। পরে আমরা দেয়ালের ইট সরিয়ে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে মুগদা জেলার হাসপাতাল নিয়ে যাই, সেখান থেকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক বাবাকে মৃত বলে জানান।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি বরগুনা সদর, মনসাতলী গ্রাম, তার বাবা মৃত ফখরুদ্দিন, বর্তমানে সবুজবাগ নন্দীপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, খিলগাঁওয়ে দেয়াল চাপা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি খিলগাঁও থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com