কুড়িগ্রাম সদর উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদককে স্থায়ী বহিষ্কার
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৪০
কুড়িগ্রাম সদর উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদককে স্থায়ী বহিষ্কার
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রাম সদর উপজেলা শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজভীর কবির চৌধুরী বিন্দুকে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার করেছে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ।


শুক্রবার (৯ জানুয়ারি) রাতে বাংলাদেশ ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক বারেক হোসাইন আপন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে স্থায়ী বহিষ্কারের আদেশ প্রদান করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।


এর আগে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মো. রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম সোহানের মৃত্যুর ঘটনায় শোক ও ঘটনার কারণ উদ্‌ঘাটন করে জড়িতদের শাস্তির দাবি জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।


বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রেজভীর কবির চৌধুরী বিন্দুকে (সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্র লীগ সদর উপজেলা কুড়িগ্রাম)কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হলো।


বিজ্ঞপ্তির বিষয়টি নিশ্চিত করে কু‌ড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মো. রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্তকে স্বাগত জানাই। শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থি কাজ যেই করুক তাদের ঠাঁই নেই। আমরা রেজভীর কবির চৌধুরী বিন্দু’র সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দল থেকে স্থায়ী বহিষ্কারের চিঠি পেয়েছি।


প্রসঙ্গত, রেজভীর কবির চৌধুরী বিন্দুর বিরুদ্ধে পরিবহন ব্যবসায়ী ও পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম সোহানকে পিটিয়ে হত্যার অভিযোগের কারণে গ্রেফতার করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ।


বিবার্তা/বিপ্লব/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com