চুয়াডাঙ্গায় আজও বইছে মৃদু শৈত্যপ্রবাহ
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৯
চুয়াডাঙ্গায় আজও বইছে মৃদু শৈত্যপ্রবাহ
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় আজও মৃদু শৈত্যপ্রবাহ বয়ে চলেছে। তাপমাত্রার পারদ প্রতিদিনই ওঠানামা করছে। গতকাল শুক্রবারের তুলনায় তাপমাত্রা বেশ কিছুটা বেড়েছে। ঠান্ডা বাতাসে তীব্র শীত অনুভূত হচ্ছে।


১০ ফেব্রুয়ারি, শনিবার সকাল ৬টায় সর্বনিম্ন ১০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করেছে চুয়াডাঙ্গা প্রথম শ্রেণির আবহাওয়া পর্যবেক্ষণাগার। সে সময় বাতাসের আর্দ্রতা ছিল ৯৭ শতাংশ।


আর সকাল ৯টায় জেলায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। এসময় বাতাসের আর্দ্রতা ছিল ৮১ শতাংশ। গতকালের তুলনায় তাপমাত্রা বেড়েছে প্রায় ২ ডিগ্রি সেলসিয়াস।


গতকাল শুক্রবার সকাল ৬টায় ৮ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করে চুয়াডাঙ্গা প্রথম শ্রেণির আবহাওয়া পর্যবেক্ষণাগার। সেসময় বাতাসের আর্দ্রতা ছিল ৯৭ শতাংশ।


আর সকাল ৯টায় চুয়াডাঙ্গায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ৮ ডিগ্রি সেলসিয়াস। যা ছিল দেশের সর্বনিম্ন তাপমাত্রা। এসময় বাতাসের আর্দ্রতা ছিল ৬৭ শতাংশ।


শনিবার সকালে সূর্যের দেখা মিললেও নেই উত্তাপ। একদিকে উত্তাপহীন সূর্য ও অন্যদিকে উত্তর থেকে ধেয়ে আসা হিমশীতল বাতাসে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা।
চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের জ্যেষ্ঠ পর্যবেক্ষক রাকিবুল হাসান জানান, চুয়াডাঙ্গায় আজও মৃদু শৈত্যপ্রবাহ বইছে। আগামীকাল থকে তাপমাত্রা আস্তে আস্তে বাড়বে। ১৫ ফেব্রুয়ারি বৃষ্টির সম্ভাবনা আছে।


বিবার্তা/আসিম/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com