ফের পাটগ্রাম সীমান্তে চার রোহিঙ্গা আটক
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ২১:২১
ফের পাটগ্রাম সীমান্তে চার রোহিঙ্গা আটক
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের করিডোর সীমান্তে চার রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি। পরে তাদেরকে পাটগ্রাম থানায় হস্তান্তর করেন।


৯ ফেব্রুয়ারি, শুক্রবার দুপুরে উপজেলার দহগ্রাম আঙ্গুরপোতা সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করার চেষ্টা করেন একজন শিশু, দুই জন নারী ও একজন পুরুষ মোট ৪ জন রোহিঙ্গা।


আটকৃত রোহিঙ্গারা হলেন, আব্দুল্লাহ (২৪) , আব্দুল্লাহ এর স্ত্রী মোছা. শরিফা (১৯), এবং তার ছোট ছেলে রিনাস বিবি (২৭ মাস) এবং আমেনা(১৫)।


তারা ক্যাম্প-২১, চাকমারকুল, টেকনাফ, কক্সবাজার, এফসিএন ক্যাম্প-১ W, ব্লক-এফ ১২, কুতুপালং, উখিয়া, কক্সবাজার এর বাসিন্দা বলে জানা গেছে।


পুলিশ জানায়, উপজেলার দহগ্রাম ইউনিয়নের করিডোর পাড়া মৌজাস্থ করিডোর পোস্ট সীমান্ত পিলার নং- ডিএএমপি- ৭/৩০এস হতে ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঘোরাফেরা করা অবস্থায় নায়েব সুবেদার মো. আব্দুল মান্নান মোল্লা, রংপুর ব্যাটালিয়ন, ৫১ বিজিবি, ই-কোম্পানী, দহগ্রাম বিওপি ক্যাম্প কমান্ডার, এর সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় একজন শিশু, দুই জন নারী ও একজন পুরুষ মোট ৪ জন রোহিঙ্গাকে আটক করে পাটগ্রাম থানায় হস্তান্তর করেন।


এ বিষয়ে পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ বলেন, সীমান্তে ঘোরাঘুরির সময় বিজিবি তাদেরকে আটক করে হস্তান্তর করেন। এবং হেফাজতে থাকা রোহিঙ্গাদের নিজ ক্যাম্পে পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/তমাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com