নরসিংদীতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে যুবক খুন
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ২০:২৫
নরসিংদীতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে যুবক খুন
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদক ব্যবসাকে কেন্দ্র করে কতিপয় দুর্বৃত্তের হাতে সুমন ওরফে কালা সুমন (৩৬) নামে এক যুবক খুন হয়েছে।


২ ফেব্রুয়ারি, শুক্রবার রাতে নরসিংদী শহরের ঘোড়াদিয়া-সংগীতা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।


এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সুমনের সাথে একই এলাকার ইলিয়াছ ডাকাত নামে এক যুবক দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছিল। প্রথমে তারা ফেন্সিডিলের ব্যবসা করতো। পরে এ ব্যবসায় লাভ না হওয়ায় তারা ইয়াবার ব্যবসা শুরু করে। ঘটনার আগের দিন বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে মাদক ব্যবসার টাকার ভাগাভাগি নিয়ে উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়।


এরই জের ধরে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে অজ্ঞাত কতিপয় যুবক সুমনকে তার বাড়ি থেকে ডেকে পার্শ্ববর্তী রাস্তায় নিয়ে তাকে নৃশংসভাবে কুপিয়ে রক্তাক্ত ও জখম করে পালিয়ে যায়।


এসময় তার চিৎকার শুনে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে এবং পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দুইটার দিকে সুমন মারা যায়।


এব্যাপারে সুমনের স্ত্রী নীপা আক্তার বলেন, আমার স্বামীকে যারা হত্যা করেছে তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। নিহত সুমন সঙ্গীতা এলাকার মোঃ সোবান মিয়ার ছেলে।


এব্যাপারে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীর আহমেদ জানান, পুলিশ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছে। এ ঘটনায় এখনো থানায় কেউ কোনো অভিযোগ দায়ের করতে আসেনি।


বিবার্তা/কামাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com