পঞ্চগড়ে ২ মরদেহ উদ্ধার, একজনের পরিচয় শনাক্ত
প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৫৭
পঞ্চগড়ে ২ মরদেহ উদ্ধার, একজনের পরিচয় শনাক্ত
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ের দুই উপজেলায় দুই ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের করতোয়া নদীর সাঁতালপাড়া ঘাটে একজন এবং সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের ডোলপাড়া গ্রামে মাটি খুঁড়ে একজনের লাশ উদ্ধার করা হয়।


বোদা থানা পুলিশ জানায়, করতোয়া নদী থেকে উদ্ধারকৃত লাশের পরিচয় পাওয়া গেছে। তিনি একজন আটোচালক। তার নাম নুরুল ইসলাম (৪৫)। তিনি বোদা উপজেলার কাউয়াখাল মাঝিয়ালী এলাকায়।


গত ২৭ জানুয়ারি নিখোঁজ হয় নুরুল ইসলাম। পরে ২৮ জানুয়ারি তার স্ত্রী শেফালি বেগম নিখোঁজের কারণে থানায় সাধারণ ডায়েরি করেন। পরে গত ৩০ জানুয়ারি অজ্ঞাত ৪-৫ জনের নামে অটো ছিনতাই এবং অপহরণের অভিযোগে শেফালি বেগম বাদী হয়ে বোদা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরপরই মো. আলম নামে একজনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।


শুক্রবার সন্ধ্যায় বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের করতোয়া নদীর সাঁতালপাড়া ঘাটে হাত পা বাধা অবস্থায় একটি লাশ ভেসে থাকতে দেখতে পায় স্থানীয়রা।


খবর পেয়ে বোদা থানা পুলিশ সদস্যরা নদী থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।


এদিকে শুক্রবার রাতে সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের ডোলপাড়ায় মাটি খুঁড়ে অজ্ঞাত এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিচয় উদ্ধারের তৎপরতা অব্যাহত রয়েছে । এ বিষয়ে আগামীকাল পুলিশ সুপারের একটি ব্রিফিং করার কথা রয়েছে।


বিবার্তা/বিপ্লব/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com