পঞ্চগড়ে
অসহায় ও দুস্থদের মাঝে চীনা দূতাবাসের শীতবস্ত্র বিতরণ
প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৪, ১৯:২৪
অসহায় ও দুস্থদের মাঝে চীনা দূতাবাসের শীতবস্ত্র বিতরণ
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ের বোদা উপজেলার সাকোয়া এলাকার ৫শতাধিক অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র সামগ্রী বিতরণ করা হয়েছে।


বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে উপজেলার সাকোয়া উচ্চ বিদ্যালয় মাঠে চিনা দূতাবাসের অর্থায়নে বাংলাদেশ চায়না ফেন্ডশীপ সেন্টারের সহযোগিতায় এসব শীতবস্ত্র সামগ্রী বিতরণ করা হয়।


এসব মানুষের মাঝে শীতবস্ত্র সামগ্রী তুলে দেন বাংলাদেশে অবস্থিত চীনা দূতাবাসে নিযুক্ত সংস্কৃতি এবং শিক্ষা বিষয়ক কাউন্সিলর লিউয়েন-ই ও বাংলাদেশ চায়না ফেন্ডশীপ সেন্টারের সাধারণ সম্পাদক এবং বিশিষ্ট ব্যবসায়ী এইচ এম জাহাঙ্গীর আলম রানা।


বোদা উপজেলার সাকোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বোদা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাশেদ প্রধান, ইউনিয়ন আওয়ামীলীগেরনেতা মবিনুল ইসলাম বুলেট, ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সায়েদ মন্জুরুল হাসান সুজা বক্তব্য রাখেন ।


বাংলাদেশে অবস্থিত চীনা দূতাবাসে নিযুক্ত সংস্কৃতি এবং শিক্ষা বিষয়ক কাউন্সিলর লিউয়েন ই বলেন, এখানে এতগুলো মানুষ দেখে মনে হচ্ছে আমি নিজের গ্রামে বসে আছি। পঞ্চগড়ে শীতের তীব্রতা অনেক বেশি। এই শীতবস্ত্রগুলো আপনাদের জন্য উপহার সরূপ। শীতে আপনাদের পাশে দাড়াতে পেরে চীনা দূতাবাস খুবই আনন্দিত। আমি আশা করি বাংলাদেশ ও চীনের বন্ধুত্ব আগামীতে আরো সুদৃঢ় হবে। শীতবস্ত্র সামগ্রী হিসেবে প্রতিটি ব্যাগে একটি করে কম্বল, হুডি, চাদর ও পেট্রোলিয়াম জেলি উপহার দেয়া হয়।


বিবার্তা/বিপ্লব/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com