খুলনায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৪, ১৯:০৬
খুলনায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সারাদেশে। শীতের এই তীব্রতা বেশি কাবু করছে হতদ‌রিদ্র মানুষদের। খুলনার সুন্দরবন উপকূলীয় উপজেলা কয়রার শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়িয়েছে আ‌জিমুর রো‌কিয়া রহমান ট্রাস্ট ও ডু সাম‌থিং ফাউন্ডেশন।


২৭ জানুয়া‌রি, শ‌নিবার দুপুরে কয়রা উপজেলার জাকা‌রিয়া শিক্ষা নিকেতন প্রাঙ্গণে ১০০ জন দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।


আ‌জিমুর রো‌কিয়া রহমান ট্রাস্ট এর অর্থায়নে কম্বল বিতরণ কার্যক্রমে স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে সা‌র্বিক ব‌্যবস্থাপনায় ছিলেন ডু সাম‌থিং ফাউন্ডেশন। ডু সমা‌থিং ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডা. নাজমুল ইসলাম ও স্বেচ্ছাসেবী শা‌হিন বিল্লাহ সা‌র্বিক কার্যক্রমে পরামর্শকের দা‌য়িত্ব পালন করেন। দাতা ও বাস্তবায়নকারী সংস্থার সাথে স্থানীয় দুস্থদের যোগসূত্র স্থাপনে সহযোগিতা করেন দেয়াড়া প‌শ্চিমপাড়া একতা সংঘ।


কয়রা উপজেলার দেয়াড়া, শিমলারআইট, জয়পুর, অন্তাবু‌নিয়া, কালনা, জয়পুর, মাদারবা‌ড়িয়া, ২নং কয়রা, ৩নং কয়রা, ৬নং কয়রা, বায়লারহারা‌নিয়া, ঘুগরাক‌া‌টি, বা‌মিয়া, মস‌জিদকুঁড় ও মহারাজপুর গ্রা‌ম থেকে বাছাইকৃত ১০০ জন হতদরিদ্র মানুষকে এ কম্বল প্রদান ক‌রা হয়। মানসম্মত কম্বল পেয়ে খুশি হয়েছেন তারা।


এসময় উপ‌স্থিত ছিলেন স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন দেয়াড়া প‌শ্চিমপাড়া একতা সংঘের উপদেষ্টা শামীম আক্তার, প্রতিষ্ঠাতা সাংবা‌দিক ত‌রিকুল ইসলাম, সভাপ‌তি এড. আবু বকর সিদ্দীক, সহ-সভাপ‌তি মোঃ মোস্তা‌ফিজুর রহমান, সাংবা‌দিক রিয়াজুল আকবর লিংকন, স্বেচ্ছাসেবী সাইফুল্লাহ আল হেলাল, হাফেজ কামরুল ইসলাম, আতাউর রহমান, ইয়া‌সিন আরাফাত, রায়হান, আ‌কিবুর, মেহেদী প্রমুখ।


বিবার্তা/তুরান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com