চুয়াডাঙ্গায় শৌচাগার থেকে আনসার সদস্যের মরদেহ উদ্ধার
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৪, ০৯:০৪
চুয়াডাঙ্গায় শৌচাগার থেকে আনসার সদস্যের মরদেহ উদ্ধার
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় শৌচাগার থেকে জামাল উদ্দিন (৫৫) নামে এক আনসার সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সদর উপজেলা পরিষদে আনসার ব্যারাকের শৌচাগার থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।


জামাল উদ্দিন কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার পাণ্টি ইউনিয়নের ঠাকুরবাড়িয়া গ্রামের গঞ্জের আলীর ছেলে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফাতেমা-তুজ-জোহরার নিরাপত্তায় নিয়োজিত ছিল বলে জানা গেছে।


জামালের সহকর্মীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর কোনো এক সময়ে টয়লেটে যান জামাল। আমরা তাকে অনেকক্ষণ ধরে তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে আনসার ব্যারাকের টয়লেটের মধ্যে জামাল উদ্দিনকে পড়ে থাকতে দেখি। পরে দ্রুত তাকে উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আফরিনা ইসলাম বলেন, রাতে জামাল উদ্দিন নামের এক আনসার সদস্যকে হাসপাতালে নিয়ে আসেন তার সহকর্মীরা। পরীক্ষা-নিরীক্ষার পর আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। ধারণা করা হচ্ছে, তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।


বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেকেন্দার আলী জানান, সদর উপজেলার আনসার ব্যাকারের শৌচাগার থেকে এক আনসার সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানতে পেরেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি স্ট্রোক করেছেন। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।


বিবার্তা/অসিম/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com