মাদক ব্যবসার প্রতিবাদ করায় যুবককে ছুরিকাঘাত
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৪, ২২:৫১
মাদক ব্যবসার প্রতিবাদ করায় যুবককে ছুরিকাঘাত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁও থানাধীন গোড়ানে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মাদককারবারির ছুরি আঘাতে মোহাম্মদ নাবিল হোসেন (২২) নামের এক যুবক গুরুতর আহত হয়েছে।


২৫ জানুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি করান।


আহত যুবককে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার মা মোসাম্মৎ নাসিমা বেগম জানান, আমার ছেলে নাবিল গুলিস্তানের একটি জুতার শোরুমে কাজ করে। কাজ শেষে সে বিকেলে বাসায় চলে আসে। পরে খাওয়া-দাওয়া শেষে আমাদের বাসা ৬৮নং খিলগাঁও উত্তর গড়ান নবাবীর মোড় নীচ তলায় মোবাইলে কথা বলছিল। ওই মুহূর্তে গোড়ানের চিহ্নিত মাদক কারবারি আজাদের নেতৃত্বে কালু, রাসেল, নাসির সহ ৪-৫ জন আমার ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এবং কিল ঘুসি মেরে তাকে গুরুতর আহত করে রাস্তার উপর ফেলে রেখে পালিয়ে যায়। পরে আমরা ছেলেকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল নিয়ে আসি।


তিনি আরও বলেন, এর আগেও আমাদের বাড়ির কাছে মাদক বিক্রি করার জন্য তাদেরকে আমার ছেলে বাধা দেয়। এ ঘটনায় নাবিলের বাবা মোহাম্মদ বদরু উদ্দিন বাবু বাদী হয়ে খিলগাঁও থানা মাদক কারবারিদের বিরুদ্ধে মামলা দায়ের করবেন।


খিলগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) মিল্টন কুমার দেবদাস জানান, আমরা খবর পেয়ে সরাসরি ঢাকা মেডিকেলে আসি। এখানে এসে জানতে পারি যারা এই ঘটনার সাথে জড়িত তাদের নামগুলা সংগ্রহ করা হয়েছে। এই ঘটনায় মামলা হবে এবং আজ রাতে অভিযান চালিয়ে দোষীদের খুঁজে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। তবে ভিকটিমের অবস্থা খুবই গুরুতর। পিঠের ছুরিকাঘাতে তার রক্তক্ষরণ হচ্ছে। চিকিৎসাকের বরাত দিয়ে তিনি বলেন, তার রক্তের প্রয়োজন এবং এখনই তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হবে।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com