সাঁথিয়ায় কাভার্ডভ্যান চাপায় সাবেক ইউপি সদস্য নিহত
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৪, ১৬:৪৬
সাঁথিয়ায় কাভার্ডভ্যান চাপায় সাবেক ইউপি সদস্য নিহত
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাঁথিয়ায় কাভার্ডভ্যান চাপায় সাবেক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। ২৪ জানুয়ারি, বুধবার সকাল ৮ টায় উপজেলার পাটগাড়ি টুকু বাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতের নাম আ. রহমান (৭০) (রহম মেম্বার)। সে পাট গাড়ি গ্রামের মৃত মহেশ আলীর ছেলে। তিনি নাগডেমড়া ইউনিয়ন (খ) আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাগডেমড়া ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।


স্থানীয় ও হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (২৪ জানুয়ারি) সকাল ৮ টার দিকে পুকুর থেকে গোসল করে বাড়ি ফিরছিলেন আ. রহমান। পাটগাড়ি টুকু বাঁধ এলাকার মহাসড়ক দিয়ে রাস্তা পারাপার হওয়ার সময় বেড়া থেকে ঢাকাগামী ক্রাউন সিমেন্টবাহী একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এত পেছনের চাকার চাপায় আ. রহমান পিষ্ট হোন। এসময় গাড়ি রেখে ড্রাইভার পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রহমানকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে বগুড়া জিয়া মেডিকেলে নেওয়ার সময় উল্লাপাড়া নামক স্থানে পৌঁছালে তিনি মারা যায়।


নাগডেমড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ রহমান আলীর মৃত্যুতে শোক প্রকাশ করে বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। তার আত্মার শান্তি কামনা করে পরিবারের সদস্যদের সান্ত্বনা দিয়েছি। ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে নিহতের পরিবারকে সাহায্য সহযোগিতা করা হবে।


ঘটনার সত্যতা স্বীকার করে মাধপুর হাইওয়ে থানার এস আই শহিদুল ইসলাম জানান, ঘাতক কাভার্ডভ্যান আটক করা হয়েছে। ড্রাইভার এখনও পলাতক রয়েছে। নিহতের ছেলেরা এলাকার বাইরে রয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা দায়ের করে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/পলাশ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com