লামায় বীর বাহাদুর উশৈসিং এমপি’কে সংবর্ধনা
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৪, ১৯:৪৩
লামায় বীর বাহাদুর উশৈসিং এমপি’কে সংবর্ধনা
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ নং আসন পার্বত্য জেলা বান্দরবানের সংসদ সদস্য হিসেবে টানা ৭ম বারের মত নির্বাচিত হওয়ায় বীর বাহাদুর উশৈসিংকে লামা উপজেলায় গণ সংবর্ধনা দেয়া হয়েছে।


২৩ জানুয়ারি, মঙ্গলবার বিকেলে পৌর এলাকার লাইনঝিরি মোড় থেকে শহরের বাসটার্মিনাল পর্যন্ত সড়কের দুপাশে হাজার হাজার নারী-পুরুষ ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে এ সংবর্ধনা দেন।


সংবর্ধনায় বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, আমি লামা তথা বান্দরবানবাসীর প্রতি চির ঋণী, আমি কোনদিন বেইমানী করব না। জীবনের শেষ দিন পর্যন্ত আমি জেলাবাসীর সেবা ও কল্যাণে কাজ করে যাব।


তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার আছে বলেই দেশে শান্তি আছে। আর আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে পাহাড়ে অনেক উন্নয়ন হয়েছে। আগামীতেও তা অব্যাহত থাকবে।


পৌর বাসটার্মিনালে উপজেলা ও পৌর আওয়ামী লীগ সহ সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত সংবর্ধণায় বক্তব্য রাখেন- বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাশ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোস্তফা জামাল ও সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম।


উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশের সঞ্চালনা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মার সভাপতিত্বে সংবর্ধনায় বান্দরবান জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবু মুসা, সহ-সভাপতি শেখ মাহাবুবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, বান্দরবান পৌর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম ও জেলা যুবলীগের সভাপতি কেলু মং মার্মা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল, উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/আরমান/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com