শেরপুরে জনতার হাতে ধরা ‘মস্কো বাহিনী’ প্রধান
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৪, ১৫:৪৫
শেরপুরে জনতার হাতে ধরা ‘মস্কো বাহিনী’ প্রধান
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুর সদরে আন্তঃজেলা ডাকাত দল ‘মস্কো বাহিনী’র প্রধান মস্কো ওরফে চোরা মস্কোকে আটক করেছে স্থানীয় জনতা। এসময় চুরি করা একটি গরু উদ্ধার করা হয়।


রবিবার (১৪ জানুয়ারি) ভোরে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের যোগিনীমুড়া উত্তরপাড়া থেকে গরুসহ মস্কোকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। মস্কো (৫৯) সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত শহর মিয়ার ছেলে।


যোগিনীমুড়া গ্রামের ইউপি সদস্য মুন্নাফ আলী জানান, শনিবার (১৩ জানুয়ারি) ভোরে মস্কো যোগিনীমুড়া উত্তর পাড়ার সূতারবাড়ি, জাহাঙ্গীর মিয়ার বাড়িসহ বেশ কয়েকটি বাড়িতে চুরির করতে গেলে স্থানীয়রা টের পেয়ে ধাওয়া দিলে তিনি পালিয়ে গিয়ে খালাতো ভাই এমদাদ মিয়ার ঘরে লুকায়। এলাকাবাসী এমদাদের ঘর থেকে তাকে আটক করলে তার স্বীকারোক্তি অনুযায়ী পাশের কলা বাগান থেকে একটি গরু উদ্ধার করা হয়। পরে তাকে গরুসহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান, চরশেরপুর ইউনিয়নের যোগিনীমুড়া উত্তরপাড়া গ্রামে আজ (১৪ জানুয়ারি) সকালে গরু চোর ধরার খবর পেয়ে পুলিশ গিয়ে মস্কো বাহিনী প্রধান মস্কোসহ একটি গরু জব্দ করে থানায় নিয়ে আসে। এবিষয়ে শেরপুর সদর থানায় মামলা প্রক্রিয়াধীন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com