হাকিমপুরের আলিহাট ইউনিয়নে টিসিবি পণ্য বিক্রয় শুরু
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৪, ১৪:৫০
হাকিমপুরের আলিহাট ইউনিয়নে টিসিবি পণ্য বিক্রয় শুরু
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলি উপজেলার আলিহাট ইউনিয়নে দুই হাজার আটশ জন নিম্ন আয়ের মানুষের মাঝে স্বল্প মূল্যে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। স্বল্প মূল্য এইসব টিসিবির পণ্য পেয়ে খুশি প্রত্যন্ত গ্রাম অঞ্চলের মানুষ। তবে পণ্যের পরিধি বাড়ার দাবি সাধারণ মানুষের।


১৪ জানুয়ারি, রবিবার সকালে আলিহাট ইউনিয়নের (১,২,৩) ওয়ার্ড এর জন্য হরিহরপুর বাজারে টিসিবি পণ্য বিক্রির শুভ উদ্বোধন করেন তদারকি অফিসার ও উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর আতিকুর রহমান।


টিসিবির পণ্য নিতে আসা ২নং ওয়ার্ডের মিনারা বেগম বলেন, বর্তমানে বাজারে সব পণ্যর দাম বেশি। যা আমাদের মতো মধ্যবিত্ত পরিবারের জন্য খুব কষ্টের বিষয়! তাই কম দামে এইসব পণ্য কিনতে পেরে আমি খুব খুশি। সরকারের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। সেই সাথে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।


এসময় অত্র ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ফিরোজ কবির, ৩নং ওয়ার্ড এর ইউপি সদস্য সানোয়ার হোসেন (লেবু) সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মাহমুদা বেগম, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, টিসিবি পণ্য বিক্রয় ডিলার আশীষ কুমার (মানিক), ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, (মানিক) কর্মকার উপস্থিত ছিলেন।


হাকিমপুর হিলি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের তথ্য মতে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় আলিহাট ইউনিয়নের তিনটি পয়েন্টে ২ হাজার ৮শ জন স্বল্প আয়ের মানুষের (ফ্যামিলি কার্ডধারী) মাঝে ২ কেজি মসুর ডাল, ২ লিটার সোয়াবিন তেল ও ৫ কেজি চালসহ প্রতি প্যাকেজ ৪৭০ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে। আগামী ৩ দিন পর্যায়ক্রমে ইউনিয়নের ৩টি পয়েন্ট থেকে এসব টিসিবি পণ্য বিক্রয় করা হবে। ফ্যামিলি কার্ডধারীরা নির্দিষ্ট স্থান থেকে তাদের পণ্য সংগ্রহ করতে পারবে বলে জানা গেছে।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com