ঘন কুয়াশায় টাঙ্গাইলে সড়কে ঝরল ৩ প্রাণ
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৪, ১১:৩৬
ঘন কুয়াশায় টাঙ্গাইলে সড়কে ঝরল ৩ প্রাণ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের নাগরপুরে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ও ঘাটাইলে মোটরসাইকেল-মাহিন্দ্রর মুখোমুখি সংঘর্ষে দুই কলেজছাত্রসহ ৩ জন নিহত হয়েছে।


রবিবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার মোকনা ইউনিয়নের কেদারপুরে শেখ হাসিনা সেতুর উপর ও উপজেলার ধলাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন, উপজেলার শুনশি গ্রামের মো. ওমর সেতাবের ছেলে শাকিল মিয়া (১৯) এবং কলমাইদ গ্রামের আদম আলীর ছেলে মাসুম মিয়া (১৯)। তারা দুজনেই পার্শ্ববর্তী জেলা মানিকগঞ্জ সাটুরিয়া সৈয়দ কালু শাহ কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। এছাড়াও ঘাটাইলে নিহত বাছেদ আলী(৭০) ধলাপাড়া ইউনিয়নের জাইপাটা গ্রামের বাসিন্দা।


নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন বলেন, ঘনকুয়াশার কারণে কেদারপুর শেখ হাসিনা সেতুর দক্ষিন পাশ থেকে উত্তর পাড়ে যাচ্ছিলো দুই শিক্ষার্থী। মোটরসাইকেলের চালক ও ট্রাক চালক একে অপরকে দেখতে না পারাই মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুইজন আরোহী নিহত হন।


তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতদের পরিবারের লোকজন থানায় এসেছে। তাদের চাহিদা অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


অপরদিকে, ঘাটাইল উপজেলার ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কদ্দুছ জানান, রবিবার সকালে উপজেলার ধলাপাড়া চৌধুরী বাড়ির ঘাটপাড়ে মোটরসাইকেল ও মাহিন্দ্র গাড়ীর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্র গাড়ীর যাত্রী আব্দুল বাছেদ গুরতর আহত হয়। আহতবস্থায় বাছেদকে শেখ হাসিনা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


বিবার্তা/ইমরুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com