নড়াইলে জমিজমা সংক্রান্ত বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৪, ১৪:২৫
নড়াইলে জমিজমা সংক্রান্ত বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউপির চর দিঘলিয়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে কৃষক ওলিয়ার রহমান মোল্যা (৫৫) কে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।


পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ওলিয়ার রহমান মোল্যা চর দিঘলিয়া গ্রামে মৃত রাজ্জাক মোল্যার ছেলে।


নিহতের স্ত্রী আসমা বেগম জানান , উপজেলার দিঘলিয়া ইউনিয়নের চর দিঘলিয়া গ্রামে মফিজ মাতুব্বর সাথে একই গ্রামের ওলিয়ার রহমান মোল্যার জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল দীর্ঘদিন।


১৩ জানুয়ারি, শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে এঘটনার জের ধরে ওলিয়ার রহমান বাড়ি থেকে বিলে কৃষি কাজের জন্য মাঠে যাবার পথে বাড়ির কিছু দুরে আগে থেকে ওৎ পেতে থাকা মফিজ মাতুব্বর নেতৃত্বে রবিউল, রিয়াদসহ ১০/১২ জন মিলে আমার স্বামী ওলিয়ার রহমান মোল্যা কে কুপিয়ে ও পিটিয়ে আহত করে ফেলে রেখে চলে যায় ।


পরে স্থানীয় লোকজন আহত ওলিয়ার রহমান মোল্যা কে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে।


লোহাগড়া হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার প্রান্ত কুমার জানান, হাসপাতালে আনার আগেই ওলিয়ার রহমানের মৃত্যু হয়েছে।


এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। পরিস্থিতি বর্তমান শান্ত রয়েছে।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com