ভোলায় সিগারেট খাওয়াকে কেন্দ্র করে খুন, আটক ১
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৪, ২০:১৪
ভোলায় সিগারেট খাওয়াকে কেন্দ্র করে খুন, আটক ১
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার বোরহানউদ্দিনে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় সজিব (২৫) নামে এক যুবকের খুন হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন লোকমান নামে আরও ১ জন। এঘটনায় ঝিনুক নামের এক তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ।


বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকালে উপজেলার দেউলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত সজিব ওই এলাকার বাসিন্দা মৃত সিরাজুল ইসলামের ছেলে।


আটককৃত ঝিনুক উপজেলার দেউলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মো. নুরুল ইসলামের মেয়ে।


নিহত সজিবের বড় ভাই রাকিব ও ফুফাতো ভাই আশিক বলেন, বৃহস্পতিবার বিকালে আশিক, নুরনবী ও জিহাদ একসাথে আড্ডা দিচ্ছিল ও সিগারেট খাইতে ছিলেন। এসময় তাদের সামনে দিয়ে পার্শ্ববর্তী এলাকার রায়হান ও তার বোন ঝিনুক হেঁটে যাওয়ার সময় তাদের দিকে সিগারেটের ধোঁয়া যায়। এ নিয়ে তাদের সাথের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হাতাহাতির মত ঘটনা ঘটে। এবং যে যার মতো করে বাড়ি চলে যান।


এ বিষয়ে এলাকার লোকমানকে জানায়, লোকমান সজিবকে নিয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রায়হানদের বাড়িতে যায়। এসময় রায়হান, তার ভাই ইয়ামিন, হাসান, জিহাদ, জাহিদ ও ঝিনুক সহ ১০-১২ জন তাদের উপর হামলা করে। এতে ঘটনা স্থলেই সজিবের মৃত্যু হয় এবং লোকমানকে বোরহানউদ্দিন হাসপাতালে নিলে গেলে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন। ভোলায় তার অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে বরিশাল ও পরবর্তীতে ঢাকায় রেফার করা হয়।


তার ভাই আরো জানান, সজিব ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করেন। ভোটের দুইদিন আগে দেশে এসেছে। শুক্রবার তার ঢাকায় ফিরে যাবার কথা ছিল।


বোরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক (এসআই) সিজার জানান, উক্ত ঘটনায় নিহতের ভাই মোক্তার হোসেন ১০ জনের নাম উল্লেখ ও আরও অজ্ঞাত ৫ থেকে ১০ জন আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।


পুলিশ মামলায় এজাহারভুক্ত মামলায় আসামি ঝিনুক নামে এক তরুণীকে আটক করেছেন। এছাড়াও এ ঘটনায় জড়িত অন্যান্য আসামিদেরকে চেষ্টা অবাহত আছে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য সজিবের মরদেহ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এবং একজনকে আটক করা হয়েছে বাকিদের আটকে চেষ্টা চলছে।


বিবার্তা/শাহীন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com