ঝিনাইদহ শহরে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৪, ২১:৩৩
ঝিনাইদহ শহরে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ পৌর শহরে বরুন ঘোষ (৪৮) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।


৯ জানুয়ারি, মঙ্গলবার সাড়ে ৭টার দিকে সদর হাসপাতালের পাশে হামদহ ঘোষপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত বরুণের ভাই অরুণ কুমার ঘোষ জানান, দীর্ঘদিন বরুন ঘোষ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করছিলেন। বাড়ি থেকে ভাত খেয়ে সন্ধ্যায় সে শহরের ঘোষপাড়ায় অবস্থান করছিল । এ সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুলতানা মেফতাহুল জান্নাত জানান, নিহতের সারা শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল । হাসপাতালে আসার আগেই সে মারা যায় ।


ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান জানান, শহরের ঘোষপাড়া এলাকায় বরুন নামে একজনকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তদন্ত ছাড়া বলা সম্ভব হচ্ছে না। এ ব্যাপারে ব্যাপক তদন্ত চলছে । খুব তাড়াতাড়ি আমরা এর ফলাফল পাবো বলে আশা করি । এদিকে শহরের মধ্যে এমন হত্যাকাণ্ড সংঘটিত হওয়ায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।


বিবার্তা/রায়হান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com