ঝিনাইদহ-২ আসনে নবনির্বাচিত সংসদ সদস্যের মতবিনিময়
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৪, ২০:০২
ঝিনাইদহ-২ আসনে নবনির্বাচিত সংসদ সদস্যের মতবিনিময়
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-২ আসনে নবনির্বাচিত সংসদ সদস্য (স্বতন্ত্র) শাহরিয়ার জাহেদী মহুলের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


৯ জানুয়ারি, মঙ্গলবার দুপুরে পৌরসভার মুসা মিয়া আইসিটি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সভায় শাহরিয়ার জাহেদী মহুল বলেন, ঝিনাইদহ-২ আসনকে সকলের সহযোগিতায় সুন্দর শান্তিময় ও উন্নয়নমূলক জনপথ হিসেবে গড়ে তুলতে চাই। নির্বাচন পরবর্তী যদি কোনো সহিংসতা হয়ে থাকে তাহলে তা অত্যন্ত দুঃখজনক। এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য দলীয় নেতাকর্মী ও সমর্থকদের আহ্বান জানান তিনি। সেই সাথে যদি কেউ কোন ধরনের সহিংসতা বা সন্ত্রাসী কর্মকাণ্ড করার চেষ্টা করে তাহলে সে যেই হোক না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে কঠোর হুঁশিয়ারি দেন।


তিনি বলেন, আমি সবার সাথে চায়ের টেবিলে বসতে চাই। কারো কোনো অভিযোগ, অনুরাগ থাকলে তাদের কথা শুনতে চাই। আমি জনগণের এমপি। সবাই আমার লোক। কারো কোনো ক্ষতি হোক তা আমি চাই না।


তিনি আরো বলেন, নির্বাচন পরবর্তী কোনো সহিংসতা বরদাশত করা হবে না। তবে আমি যতটুকু দেখেছি, কোন একটা এলাকায় পূর্বের কোন ব্যক্তিগত ঝামেলা এখন সহিংসতায় রূপ নিচ্ছে। এ কেমন কথা। প্রশাসনকে বলবো, দোষী আমার লোক হোক আর বিরোধী পক্ষের হোক তারা অবশ্যই ব্যবস্থা গ্রহণ করবেন। এ ব্যাপারে ছাড় দেওয়ারে কোন সুযোগ নেই। আমি শান্তি চাই, তবেই এলাকার উন্নয়ন মূলক কাজ করতে পারবো। তা না হলে কোন ভাবেই সম্ভব নয়।


সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোয়ারদার, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন, পৌর মেয়র কায়ূম শাহরিয়ার জাহেদী হিজলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রায়হান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com