ঘোড়াঘাটে ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৪, ১৯:৫৯
ঘোড়াঘাটে ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সাবেক ইউপি সদস্য বজলুর রশিদ (৫৫) বিকেলে মেয়ে তৃষা মনিকে তার শ্বশুর বাড়িতে রেখে আসতে মোটর সাইকেল নিয়ে যাচ্ছিলেন দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আমবাড়ী এলাকায়। তবে মেয়েকে শ্বশুর বাড়িতে রেখে আসা হলো না তার। যাবার পথে মাল বোঝাই ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন তিনি। তার পুরো মাথা থেঁতলে গিয়েছে। তবে প্রাণে বেঁচে গিয়েছেন মোটরসাইকেলের পেছনে বসে থাকা তার মেয়ে তৃষা মনি।


৯ জানুয়ারি, মঙ্গলবার বিকেল ৪টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সোনামুখি বাজার এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটনা ঘটে।


নিহত বজলুর রশিদ ঘোড়াঘাট উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য (মেম্বার) এবং ওই ওয়ার্ডের খলসী গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে।


প্রত্যক্ষদর্শী এবং ফায়ার সার্ভিস সদস্যরা জানান, মেয়েকে নিয়ে মহাসড়কের সোনামুখি বাজার থেকে দিনাজপুরের দিকে যাচ্ছিলেন নিহত বজলুর রশীদ। একই সময় দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জ গামী চাল বোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৬-১৪১৪) সাথে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরসাইকেলের। এতে ট্রাকটির চালকের আসনের ডান পাশে থাকা চাকার নিয়ে চলে যায় মোটর সাইকেলটি এবং চালক বজলুর রশীদের পুরো মাথা থেঁতলে যায়। একই সময় রাস্তার বাম পাশে ছিটকে পড়েন মোটরসাইকেলের পেছনে থাকা তৃষা মনি।


ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে ঘটনার পর পরেই ট্রাকের চালক এবং হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় সড়ক নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রজু করা হবে এবং মরদেহের বিষয়ে আলোচনা সাপেক্ষে পদক্ষেপ গ্রহণ করা হবে।


বিবার্তা/গোলাম/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com