‘সরকারের মূল লক্ষ্য হবে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ’
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৪, ১৯:৪১
‘সরকারের মূল লক্ষ্য হবে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ’
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নতুন সরকারের মূল লক্ষ্য হবে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, উদ্যোক্তা ও কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বেকারত্ব দূর করা বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।


৮ জানুয়ারি, সোমবার বিকেলে নিজ নির্বাচনি এলাকার সরাইগাছী ও সাপাহারে নির্বাচন পরবর্তী সাধারণ মানুষের সাথে সৌজন্য সাক্ষাত শেষে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।


খাদ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগের নির্বাচনি ইশতেহার অনুযায়ী গ্রামাঞ্চলে সকল সুযোগ সুবিধা বাড়াতে বেশী নজর দিবে সরকার। যাতে মানুষ উন্নত জীবন যাপন করতে পারে। শিল্প কল কারখানা স্থাপন, উন্নত যোগাযোগ ব্যবস্থা ও কর্মমুখী শিক্ষার প্রসার ঘটানোর মধ্য দিয়ে গ্রামে বসবাসকারী মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়ন করবে সরকার।


এসময় নৌকা প্রতীকে ভোট বিজয়ী করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মন্ত্রী।


এসময় পোরশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন, উপজেলা চেয়ারম্যান শাহ মঞ্জুর মোর্শেদ চৌধুরী, সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মো. মাসুদ রেজা সারোয়ার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সাহজাহান হোসেন এবং নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ আহম্মেদ উপস্থিত ছিলেন।


বিবার্তা/শামীনূর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com