নীলফামারীর ৪টি আসনের ২টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র প্রার্থীর জয়
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৪, ১৯:২৪
নীলফামারীর ৪টি আসনের ২টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র প্রার্থীর জয়
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারীর চারটি আসনের মধ্যে ২টিতে নৌকা, অপর ২টিতে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন।


৭ জানুয়ারি, রবিবার ভোট গ্রহণ সম্পন্ন হবার পর গণনা শেষে ঘোষিত ফলাফলে অনুযায়ী নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী টানা দুইবারের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার ১ লাখ ১৯ হাজার ৯০২ ভোট পেয়ে তৃতীয়বারের মতো নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের তছলিম উদ্দিন ভোট পান ২৪ হাজার ৬৬১টি।


নীলফামারী-২ (সদর) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী টানা চারবারের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর ১ লাখ ১৯ হাজার ৩৩৯ ভোট পেয়ে পঞ্চমবারের মতো নির্বাচিত হন। তার নিকটতম ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন ভোট পান ১৫ হাজার ৬৮২টি।


নীলফামারী-৩ (জলঢাকা) আসনের স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল নির্বাচিত হন। তিনি ভোট পান ৩৯ হাজার ৩২১টি। তার নিকটতম ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি মার্জিয়া সুলতানা ভোট পান ২৫ হাজার ২০৫।


নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে নির্বাচিত হন জেলা জাতীয় পার্টির বহিস্কৃত সহ-সভাপতি কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সিদ্দিকুল আলম। তিনি ভোট পেয়েছেন ৬৯ হাজার ৯১৪টি। তার নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন। তিনি ভোট পেয়েছেন ৪৫ হাজার ৩০১টি।


ভোট গ্রহণ শেষে রাতে নীলফামারী জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা পঙ্কজ ঘোষ।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com