নীলফামারী-১
টানা তৃতীয়বারের মতো নির্বাচিত আফতাব উদ্দিন সরকার
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৪, ১৮:৪০
টানা তৃতীয়বারের মতো নির্বাচিত আফতাব উদ্দিন সরকার
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হয়েছেন ডিমলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।


৭ জানুয়ারি, রবিবার সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে ভোট গ্রহণের পর গণনা শেষে প্রাপ্ত ফলাফল অনুযায়ী নৌকা প্রতীকে তিনি ১ লাখ ১৯ হাজার ৯শত ২ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী লেফটেন্যান্ট কর্নেল (অব.) তছলিম উদ্দিন পেয়েছেন ২৪ হাজার ৬শত ৬১ ভোট।


এই আসনে তৃতীয় লিঙ্গের দু'জনসহ নারী-পুরুষ মিলে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ২৯ হাজার ৯৪ জন। ভোট কেন্দ্র ১৫৪টি। এখানে সর্ব মোট প্রদত্ত ভোটার সংখ্যা ১লাখ ৭১হাজার ১শত ১৯জন। এরমধ্যে বাতিলকৃত ভোটের সংখ্যা ৩হাজার ৪শত ২০টি। বৈধ ভোটের সংখ্যা ১ লাখ ৬৭ হাজার ৬শত ৯৯টি।


রবিবার রাতে নীলফামারী জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা পঙ্কজ ঘোষ।


উল্লেখ্য, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছিলেন।


বিবার্তা/সুজন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com