লক্ষীপুর-৩ আসনে গণসংযোগে ব্যস্ত এমপি প্রার্থীরা
প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৪, ২২:৫৮
লক্ষীপুর-৩ আসনে গণসংযোগে ব্যস্ত এমপি প্রার্থীরা
লক্ষীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাকি মাত্র পাঁচ দিন। লক্ষীপুরে জমে উঠেছে নির্বাচনি প্রচারণা। প্রধান সড়ক ও অলিগলি ছেয়ে গেছে প্রার্থীদের ব্যানার-ফেস্টুনে। প্রার্থীরা ভোট চাইতে ঘরে ঘরে যাচ্ছেন।


নিজের পক্ষে ভোটারদের টানতে মরিয়া হয়ে আছেন তারা। আওয়ামী লীগ মনোনীত ও স্বতন্ত্র প্রার্থীসহ অন্যান্য দলের সব প্রার্থী ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন। সকাল-সন্ধ্যা উঠান বৈঠক, গণসংযোগ ও সভা করে দিন পার করছেন প্রার্থীরা।


এরই ধারাবাহিকতায় লক্ষীপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম ফারুক পিংকু এমপি’র উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ১ জানুয়ারি, সোমবার দুপুরে সদর আসনের ১৮ নং কুশাখালী ইউনিয়নের গণসংযোগ ও উঠান বৈঠক করেন তিনি।


লক্ষ্মীপুরে পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটোয়ারী এর সভাপতিত্বে, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম ফারুক পিংকু এমপি।


তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। আওয়ামী লীগ সরকার বাংলাদেশে ব্যাপক উন্নয়ন করেছে। উন্নয়ন চাইলে নৌকার বিজয় ঘটাতে হবে। দলমত নির্বিশেষে এলাকার স্বার্থে আওয়ামী লীগের দলীয় প্রার্থীকে আগামী ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে আবারও বিজয় করতে হবে। এসময় তিনি সকলকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।


এই সময় আরো উপস্থিত ছিলেন, পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, লক্ষ্মীপুর জজ আদালতে পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের নেতা আবদুল মতলব, রাসেল মাহমুদ মান্না, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর প্রমুখ।


বিবার্তা/সুমন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com