সরিষাবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর অফিসে হামলায় আহত ১০, গ্রেফতার ১
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩, ১৬:৪৯
সরিষাবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর অফিসে হামলায় আহত ১০, গ্রেফতার ১
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের সরিষাবাড়ীতে দুই বারের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসানের নির্বানি কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর ও সমর্থকদের মারধরের অভিযোগ উঠেছে নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।


সোমবার (২৫ ডিসেম্বর) রাতে সরিষাবাড়ী পৌরসভার তারিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের রাতেই সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোমবার রাতে পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। রাতেই মামলার প্রধান আসামি রানা সরকারকে গ্রেফতার করেছে পুলিশ।


প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত ৮টার দিকে সরিষাবাড়ী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের শিমলাপল্লী তারিয়াপাড়া এলাকায় ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসানের নির্বাচনি অফিস ভাঙচুর চালায় নৌকা প্রতিকের সমর্থকরা।


এসময় ঈগল প্রতিকের সমর্থক সাদ্দাম (৩২), ফারুক (২৫), ফরহাদ (২২), হামজা (১৮), দেলখুশ (৪০), রুবেল (৩০), রুকন (২৮) ও কফিল (২৫) সহ অন্তত ১০ জন আহত হন। পরে তাদের উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


মঙ্গলবার দুপুরে চিকিৎসাধীন আহত কর্মীদের খোঁজ নিতে হাসপাতালে যান ঈগল প্রতিকের প্রার্থী ও সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।


এ বিষয়ে ডা. মুরাদ হাসান এমপি বলেন, এই বিষয়টি অত্যন্ত দুঃখ ও ন্যাক্কার জনক ঘটনা। আমরা সবাই আওয়ামী লীগের কর্মী। যারা আহত হয়েছে তারাও আওয়ামী লীগের কর্মী। আমাদের নেতাকর্মীদের মারধর করে আমার নির্বাচনি অফিস ভাঙচুর করে নৌকার প্রার্থী নৌকা ও আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট করেছেন। তারা আমাদের জনপ্রিয়তাকে ভয় পেয়ে, আমাদের সাথে প্রতিন্দ্বন্দ্বীতা করার সাহস নেই বলে আমার নেতাকর্মীদের আক্রমণ করে, মারধর করে, আহত করে, রক্তাক্ত করে, হুমকি দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়। এই হামলার বিচার জনগণ ভোটের মাধ্যমে করবে।


এ বিষয়ে নৌকা প্রতিকের প্রার্থী মাহবুবুর রহমান হেলাল এর ব্যবহৃত মুঠোফোনে কল দিলে তিনি রিসিভ করে কেটে দেন।


সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার মুশফিকুর রহমান বলেন, নির্বাচনি অফিস ভাঙচুরের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। রাতেই মামলার প্রধান আসামি রানা সরকারকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।


বিবার্তা/মোস্তাক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com