উত্তরায় মালবাহী ট্রেনের পাঁচ বগি লাইনচ্যুত
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২৩, ১৫:৩৭
উত্তরায় মালবাহী ট্রেনের পাঁচ বগি লাইনচ্যুত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানী ঢাকার উত্তরায় উত্তরখান এলাকায় টঙ্গীর অভিমুখে একটি মালবাহী ট্রেনের পাঁচটি বগি লাইনচ্যুত হয়েছে। রাজধানীর উত্তরা কোর্ট বাড়ি এলাকায় একটি মালবাহী ট্রেনের পাঁচটি বগি লাইনচ্যুত হয়েছে। তবে, এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।


২৫ ডিসেম্বর, সোমবার সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে।


বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) সুনিল চন্দ্র সূত্রধর জানান, আজ সকাল ৮টা ৪০ মিনিটের সময় ঢাকা থেকে ছেড়ে আসা মালবাহী একটি ট্রেন টঙ্গি হয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। এক পর্যায়ে মালবাহী ট্রেনটি উত্তরার কোর্ট বাড়ির টঙ্গী রেলওয়ে ব্রিজের দক্ষিণ পাশে পৌঁছালে হঠাৎ করে ট্রেনের আপলাইনে পাঁচটি বগি লাইনচ্যুত হয়।


সুনিল চন্দ্র সূত্রধর জানান, ঘটনার পর ডাউন লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। উদ্ধার কাজ অব্যাহত আছে। যে কোন ধরনের নাশকতারোধে রেললাইনে ঢাকা রেলওয়ে জিআরপি পুলিশ ও নিরাপত্তা পুলিশের সদস্যরা সর্বদা কাজ করে যাচ্ছেন।


টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এস আই) ছোটন শর্মা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মালবাহী একটি ট্রেন চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। এক পর্যায়ে মালবাহী ট্রেনটি টঙ্গী রেলওয়ে ব্রিজের সামনে উত্তরখান এলাকায় পৌঁছায়। এসময় ট্রেনের পাঁচটি বগি লাইনচ্যুত হয়। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। উদ্ধারকারী টিমকে খবর দেয়া হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com