চুয়াডাঙ্গায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারকর্মীকে কুপিয়ে জখম
প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ১৮:২১
চুয়াডাঙ্গায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারকর্মীকে কুপিয়ে জখম
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার নির্বাচনি প্রচারণায় নিয়োজিত রুবেল হোসেন নামের এক ইজিবাইক চালককে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে।


২১ ডিসেম্বর, বৃহস্পতিবার দুপুরে শহরের একাডেমি মোড়ে এ ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় আহত রুবেলকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে শহরের বাগানপাড়ার মিনারুল ইসমালের ছেলে।


জানা গেছে, আজ সকালে দিলীপ কুমারের ঈগল প্রতীকের প্রচারণার কাজে ব্যবহৃত মেমোরি কার্ড নিয়ে একই এলাকার মফিজুল নামের এক ব্যক্তির সঙ্গে রুবেলের তর্কবিতর্ক হয়। এরপর দুপুরে রুবেল প্রচারণার জন্য মাইক নিয়ে একাডেমি মোড়ে আসলে শাহাদাৎ নামের আরেক ব্যক্ত রুবেলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।


সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন জানান, রুবেলের পিঠ ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছে। সেখানে ১০-১২টা সেলাই দেওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রেখে তাকে পর্যবেক্ষণ করা হচ্ছে। এক্স-রে ও পরবর্তী যাবতীয় পরীক্ষা-নিরীক্ষার পর বোঝা যাবে তিনি শঙ্কামুক্ত কি না।


চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কিছুই শুনিনি। বিষয়টি খোঁজ নিচ্ছি। অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/সাঈদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com