বগুড়ায় শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩, ২২:১৩
বগুড়ায় শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বগুড়া জেলার শেরপুরের জামুন্না সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতার্ত মানুষের মাঝে ৭০০ কম্বল বিতরণ করেছে সদর দপ্তর ১১ পদাতিক ডিভিশনের অধিনস্থ ৪ সিগন্যাল ব্যাটালিয়ন।


এছাড়াও কাহালু উপজেলার কালিপাড়া ইসমাইল হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণের পাশাপাশি ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে দূর্গাহাটা ও আশেপাশের এলাকার ৫০০ গরিব ও দুঃস্থ মানুষকে বিনামূল্যে চিকিৎসা সহায়তা প্রদান করেছে তারা।


১৯ ডিসেম্বর, মঙ্গলবার শীতার্ত মানুষের মাঝে সেনাবাহিনী প্রধান এস এম শফিউদ্দিন আহমেদের নির্দেশে শীতবস্ত্র বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের এ আয়োজন করা হয়।


এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ‘দেশের এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে’ সেই লক্ষ্যে বিনামূল্যে দরিদ্র মানুষের মাঝে শস্য বীজ বিতরণ করেন সেনাসদস্যরা।


জানা যায়, বগুড়া ও নাটোর জেলার বিভিন্ন স্থানে স্থানীয় শীতার্তদের মাঝে সর্বমোট ২০৯৭টি কম্বল বিতরণ করেন সেনাবাহিনীর জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, বগুড়া এরিয়া মেজর জেনারেল মো. খালেদ-আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি।


এ সময় উপস্থিত ছিলেন ১১ পদাতিক ডিভিশনের কর্নেল স্টাফ কর্নেল মোহাম্মদ মেহেদী হাসান, এএফডব্লিউসি, পিএসসি এবং ৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. শামীম হাসান, পিএসসি, সিগস্।


সেনাবাহিনীর এমন মানবিক কার্যক্রমে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন স্থানীয় বাসিন্দারা।


বিবার্তা/সউদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com