খানসামায় অবৈধ ডাম্প ট্রাক কেড়ে নিলো গৃহবধূর প্রাণ
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩, ১৯:২১
খানসামায় অবৈধ ডাম্প ট্রাক কেড়ে নিলো গৃহবধূর প্রাণ
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামায় ডাম্পট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাজমা বেগম (২৫) নামে দুই সন্তানের এক জননী নিহত হয়েছেন। এতে মোটরসাইকেল আরোহী ২ বছর বয়সী একটি শিশু গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।


নিহত নাজমা বেগম (২৫) রংপুরের গংগাচড়া মর্নেয়া ইউনিয়নের মো. মনিরুল ইসলামের স্ত্রী ও দিনাজপুর জেলার বীরগঞ্জের লাটেরহাটের নওশের আলির মেয়ে। আহত শান্ত (২) একই এলাকার মনিরুল ইসলামের ছেলে।


১৯ ডিসেম্বর, মঙ্গলবার বিকাল ৫টার পরেই খানসামা-দারোয়ানী আঞ্চলিক মহাসড়কে খানসামা উপজেলার টংগুয়া দলবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


মৃত্যুর খবর ছড়িয়ে পরার পরেই ডাম্প ট্রাক বন্ধের দাবিতে প্রায় ঘণ্টা খানেক সড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে প্রশাসন, ইউনিয়ন পরিষদ ও পুলিশের আশ্বাসে যান চলাচল স্বাভাবিক হয়।


নিহতের পরিবার, থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মনিরুল ইসলাম তাঁর স্ত্রী, সন্তানসহ চারজন মোটরসাইকেল যোগে রংপুরের গংগাচড়া উপজেলার মর্ণিয়া থেকে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার লাটেরহাটে শ্বশুরবাড়ির যাওয়ার পথে খানসামা উপজেলার টংগুয়া দলবাড়ী নামক স্থানে ডাম্প ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের ৪ আরোহীর দুইজন ছিটকে রাস্তার পাশে পড়ে যান এবং ডাম্প ট্রাকের চাকা গৃহবধূর মাথার উপর দিয়ে যায়। ডাম্প ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই গৃহবধূ মারা যান। পরে ডাম্প ট্রাকটি দ্রুত স্থান ত্যাগ করে। স্থানীয়রা দ্রুত গুরুতর আহত শিশুটিকে খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় ও ফায়ার সার্ভিস লাশ উদ্ধার করে।


বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান মন্ডল বলেন, ঘটনাস্থলে একজন মৃত্যুবরণ করেছেন ও একজন শিশু চিকিৎসাধীন রয়েছেন। মোটরযান আইনে মামলা গ্রহণ করে দোষীদের দ্রুত সময়ে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানিয়েছেন।


দাফনকার্য সম্পাদনের জন্য নিহতের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা প্রদান করেন ইউএনও খানসামা মো. তাজ উদ্দিন।


বিবার্তা/জামান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com