কুষ্টিয়ায় নির্বাচন কমিশনার
'সব প্রার্থীর জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির আন্তরিক চেষ্টা করছি'
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩, ১৫:০৬
'সব প্রার্থীর জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির আন্তরিক চেষ্টা করছি'
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান গণমাধ্যম কর্মীদের সঠিক তথ্য তুলে ধরার আহ্বান জানিয়ে বলেছেন, আমরা সব প্রার্থীর জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির আন্তরিক চেষ্টা করে যাচ্ছি। আমাদের দৃষ্টিতে কোন প্রার্থীই সবল বা দুর্বল নন। তাদের প্রত্যেকের জন্য সমান সুযোগ দিতে চায় নির্বাচন কমিশন।


১৯ ডিসেম্বর, মঙ্গলবার দুপুর ১২টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের সভাকক্ষে গণমাধ্যম কর্মীদের সঙ্গে মত বিনিময়কালে আহসান হাবিব খান এসব কথা বলেন।


এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার বলেন, বিএনপি তো বর্তমান নির্বাচন কমিশনকে মানেন না। তারপরও কমিশন বিএনপি ও সমমনা দলগুলোকে নির্বাচনে আনতে চেষ্টা করেছেন। কিন্তু কিছু মানুষ দাওয়াত খেতে না গেলে যেমন মেয়ের বিয়ে বন্ধ থাকেনা তেমনি কিছু রাজনৈতিক দলের কারণে নির্বাচন বন্ধ থাকতে পারে না।


তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরো বলেন, তারা নির্বাচন করা নিয়ে কোন চাপ অনুভব করছেন না। অবাধ সুষ্ঠু নির্বাচন করার জন্য তারা জিরো টলারেন্স নীতি অনুসরণ করছেন। নির্বাচন কমিশনার বলেন, সাংবাদিকদের জন্য যে নীতিমালা তৈরি করা আছে সে অনুযায়ী যেন তারা নির্বাচনের দিনে কাজ করতে পারে সেটিও নিশ্চিত করা হবে।


এ সময় কুষ্টিয়া জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এহেতেশাম রেজা, পুলিশ সুপার এম এ রাকিবসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে জেলার চারটি সংসদীয় আসনের বিভিন্ন দলীয় ও স্বতন্ত্র প্রার্থী এবং তাদের প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান।


বিবার্তা/শরিফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com