বড়দিন ও থার্টি ফাস্ট নাইট উদ্‌যাপন উপলক্ষ্যে
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতবিনিময় সভা
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩, ২২:১৮
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতবিনিময় সভা
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে আরএমপিতে ‘শুভ বড়দিন ও থার্টি ফাস্ট নাইট’ উদ্‌যাপন উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


১৮ ডিসেম্বর, সোমবার দুপুর ৩টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দফতরের সম্মেলন কক্ষে আসন্ন যিশু খ্রিস্টের জন্মদিন ‘শুভ বড়দিন’ ও ‘থার্টি ফাস্ট নাইট’ উদ্‌যাপন উপলক্ষ্যে নিরাপত্তা এবং আইন-শৃঙ্খলা সংক্রান্ত এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।


সভায় সভাপতিত্ব করেন আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।


পুলিশ কমিশনার তার বক্তব্যে বলেন, ‘শুভ বড়দিন ও থার্টি ফাস্ট নাইট’ উদ্‌যাপন উপলক্ষ্যে আরএমপি’র সর্বাত্মক নিরাপত্তা প্রস্তুতি থাকবে এবং খ্রিষ্টান ধর্মাবলম্বীরা শুভ বড়দিনের উৎসব যাতে শান্তিপূর্ণভাবে পালন করতে পারে সে ব্যাপারে পুলিশের সর্বাত্মক সহযোগিতা থাকবে।


অনুষ্ঠানে আসন্ন যিশু খ্রিস্টের জন্মোৎসব শুভ বড়দিন এবং থার্টি ফাস্ট নাইট যাতে নিরাপদ পরিবেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদ্‌যাপন করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। আগত ধর্মযাজকবৃন্দ বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন।


এ সময় আরও উপস্থিত ছিলেন আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো. রশীদুল হাসান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম ও উপ-পুলিশ কমিশনার (সদর) মো. সাইফউদ্দীন শাহীনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ ও রাজশাহী মহানগরীর বিভিন্ন চার্চ ও গির্জা হতে আগত ধর্মযাজকবৃন্দ।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com