ঘোড়াঘাটে একই ব্যক্তির ৩ ঘর আগুনে পুরে ছাই
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩, ১৬:১৬
ঘোড়াঘাটে একই ব্যক্তির ৩ ঘর আগুনে পুরে ছাই
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ঘোড়াঘাটে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে দিনমজুরের ৩ টি ঘর এবং আসবাবপত্রসহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়েছে।


১৭ ডিসেম্বর, রবিবার রাত সাড়ে ১০ টায় উপজেলার উত্তর দেবীপুর গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত ভুক্তভোগী মনসুর আলী ওই গ্রামের আহাদ আলীর ছেলে।


আগুনে পুড়ে যাওয়ার খবর পেয়ে সকালে সেখানে ছুটে যান স্থানীয় এমপি। তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রাস্ত পরিবারকে নগদ অর্থ প্রদান করেন।


ক্ষতিগ্রস্ত মুনসুর আলী জানান, রাত সাড়ে ১০ টার দিকে ঘুম থেকে জেগে ওঠে দেখি তার নিজ ঘর ও ছেলের ১ টি ঘরে এবং রান্না আগুন জ্বলছে। আমাদের চিৎকারে গ্রামবাসীরা এগিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। আমার তিনটি ঘরের যাবতীয় মালামাল সব কিছু পুড়ে ছাই হয়েছে।


ঘোড়াঘাট ফায়ার সার্ভিস স্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, খবর পেয়ে ছুটে যাই ঘটনাস্থলে। সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটেছে।


ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল ইসলাম বলেন, আমি খবর পেয়েছি। ভুক্তভোগী পরিবারের সাথে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে। তাদেরকে আবেদন করতে বলেছি। প্রশাসনের পক্ষ থেকে পরিবারটিকে সর্বোচ্চ সহযোগিতা করা হবে।


বিবার্তা/রব্বানী/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com