মহাদেবপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের পাঁচ সদস্য গ্রেফতার
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ১৬:১৬
মহাদেবপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের পাঁচ সদস্য গ্রেফতার
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর মহাদেবপুর উপজেলায় অভিযান চালিয়ে ডাকাত চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ১৫ ডিসেম্বর, শুক্রবার দিবাগত রাত ৪টার দিকে উপজেলার মহাদেবপুর-ছাতড়া সড়কের বাছড়া মোড় থেকে তাদের গ্রেফতার করে মহাদেবপুর থানা পুলিশ।


গ্রেফতারকৃতরা হলেন-নিয়ামতপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের বাচ্চু মৃধা (৩৩), গণপুর গ্রামের শহিদুল ইসলাম (২৬) ও হাফিজুর রহমান (৪০), মহাদেবপুর উপজেলার মালাহার গ্রামের দেলোয়ার হোসেন (৪৫) ও ইমরান হোসেন (৩৩)।


১৬ ডিসেম্বর, শনিবার দুপুরে নওগাঁর পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহাদবেপুর উপজেলার মহাদেবপুর-ছাতড়া সড়কের বাছড়া মোড় সংলগ্ন আবাদি জমিতে অজ্ঞাতনামা ১০-১২ জন ব্যক্তি ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন গোপন খবরের ভিত্তিতে শুক্রবার দিবাগদ রাত ৪টার দিকে অভিযান চালিয়ে ডাকাত চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে মহাদেবপুর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছোরা, চাকু, রডসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।


মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন বলেন, ডাকাতির প্রস্তুতি গ্রহণ ও দেশীয় অস্ত্র রাখায় গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি গ্রহণ ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে। এর আগেও গ্রেফতার ওই ব্যক্তিদের বিরুদ্ধে মহাদেবপুরসহ বিভিন্ন থানায় দস্যুতা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফকার ব্যক্তিরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন বলে স্বীকার করেছেন। ১৬ ডিসেম্বর, শনিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।


বিবার্তা/শামীনূর/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com