মোটসাইকেল রেসে ছাত্রলীগ নেতার মৃত্যু
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০২৩, ১১:৫৭
মোটসাইকেল রেসে ছাত্রলীগ নেতার মৃত্যু
চুয়াডাঙ্গা (খুলনা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় নাহিদ হাসান সাগর (২৩) নামের এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের অপর দুই আরোহী।


সোমবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে আলমডাঙ্গা-হাটবোয়ালিয়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।


নিহত নাহিদ হাসান সাগর আলমডাঙ্গা পৌর এলাকার মৃত শরিফুল ইসলাম মুনতার ছেলে এবং আলমডাঙ্গা সরকারি কলেজে অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ও কলেজ ছাত্রলীগ নেতা।


আহতরা হলেন- আলমডাঙ্গা কলেজপাড়ার নাঈম জোহান (২৪) ও সাজিদ ইসলাম (২৫)।


জানা গেছে, সোমবার বিকেলে দুই মোটরসাইকেলে ছয় বন্ধু উপজেলার হারদী বাজারে ঘুরতে যায়। রাত ১০টার পর বাড়ি ফেরার পথে দুই মোটরসাইকেলে রেস দেয়। ফাঁকা রাস্তায় দ্রুতগতির মোটরসাইকেল ভেটেরিনারি কলেজ প্রাঙ্গণে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল থেকে তিন বন্ধু ছিটকে পড়ে যান। ঘটনাস্থলেই কলেজছাত্র সাগর মারা যান।


আহত অপর দুই বন্ধুকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় নাঈম জোহানকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


বিষয়টি নিশ্চিত করেছেন আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান। তিনি জানান, খবর পেয়ে নিহত সাগরের সুরতহাল রিপোর্ট সংগ্রহ করা হয়েছে। আইনগত বিষয়গুলো প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/ সাঈদ/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com