রাজবাড়ীতে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২৩, ১৪:২৩
রাজবাড়ীতে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+


‌‌‘ উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীতে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস-২০২৩ উপলক্ষ্যে মানববন্ধন, র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


৯ ডিসেম্বর,শনিবার সকাল ৯ টায় জেলা প্রশাসন, দুর্নীতি দমন কমিশন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।


মানববন্ধন শেষে অফিসার্স ক্লাবে দিবসটির উদ্বোধন করা হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


রাজবাড়ী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু কায়সার খান।


বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ, সদর উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুর রহমান, দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয় ফরিদপুরের সহকারী পরিচালক সাজিদ-উর-রোমান, সচেতন নাগরিক কমিটির সভাপতি প্রফেসর মো. নুরুজ্জামান প্রমূখ বক্তব্য রাখেন।


এসময় জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য, এনজিও প্রতিনিধি, সামাজিক সংগঠনের সদস্য, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


এসময় বক্তারা দুর্নীতি প্রতিরোধে সকলকে কার্যকর পদক্ষেপ গ্রহণের মাধ্যমে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে সচেষ্ট হওয়ার আহবান জানান।


বিবার্তা/মিঠুন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com