চট্টগ্রামে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩
প্রকাশ : ১৪ নভেম্বর ২০২৩, ১৯:৫৮
চট্টগ্রামে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের মীরসরাই উপজেলা ও নগরের আগ্রাবাদ এলাকায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে।


১৪ নভেম্বর, মঙ্গলবার এ ঘটনা ঘটে।


এতে নিহতরা হলেন মীরসরাইয়ে ইকবাল ও শেখ ফরিদ। আগ্রাবাদে নিহত ব্যক্তির নাম দুলাল চন্দ্র দাশ।


জানা যায়, নগরের আগ্রাবাদ মহিলা কলেজের সামনে মাইক্রোবাসের ধাক্কায় দুলাল চন্দ্র দাশ নামে একজন নিহত হয়েছে। এঘটনায় মাইক্রোবাসের চালককে আটক করা হয়েছে। দুলাল চন্দ্র দাশ গোসাইলডাঙ্গা এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন।


ডবলমুরিং থানার এসআই কোহিনুর ইসলাম বলেন, একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা দুলাল চন্দ্র দাশকে ধাক্কা দিলে তিনি আহত হন। এসময় লোকজন তাকে মা ও শিশু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আইনি প্রক্রিয়া শেষ করে মরদেহ স্বজনদের তুলে দেওয়া হবে। এ ঘটনায় ঘাতক মাইক্রোবাস চালককে আটক করা হয়েছে।


অপরদিকে মীরসরাই উপজেলার ড়ুলিস্তান সুফিয়া পেট্রোল পাম্পের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় কাভার্ডভ্যানের ধাক্কায় ইকবাল ও শেখ ফরিদ নিহত হয়েছে। ইকবাল সদর ইউনিয়নের শহীদুল ইসলামের ছেলে ও শেখ ফরিদ তালপাড়ার বখতয়ার খানের ছেলে।


মীরসরাই ফায়ার সার্ভিসের লিডার বিশ্বজিৎ কুমার বলেন, রাস্তার পাশে একটি গাছবাহী পিকআপ ও দুটি ভ্যান দাঁড়িয়েছিল। ঢাকা থেকে আসা একটি কাভার্ডভ্যান পিকআপটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে অপরজন হাসপাতালে নেওয়ার পর মারা গেছেন।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com