নড়াইলে চোরাই মালসহ ৪ চোর গ্রেফতার
প্রকাশ : ০৯ নভেম্বর ২০২৩, ১১:১৩
নড়াইলে চোরাই মালসহ ৪ চোর গ্রেফতার
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়া থানা পুলিশ অভিযান চালিয়ে চোরাই মালামালসহ ৪জন চোরকে গ্রেফতার করেছে।


বৃহস্পতিবার (৯ নভেম্বর) ভোররাতে লোহাগড়া থানা পুলিশ তাদের গ্রেফতার করে।


গ্রেফতারকৃতরা হলো, উপজেলার সিংগা গ্রামের রুহুল আমিন খাঁর ছেলে চঞ্চল খাঁ (২৭), মোচড়া গ্রামের মৃতঃ গোলাম সরোয়ারের ছেলে আবু তাহের (২৯),ঘাঘা গ্রামের মৃত ওমর তালুকদারের ছেলে পারভেজ তালুকদার (৩৯) এবং একই গ্রামের মৃত আকু শেখের ছেলে আজিজুর শেখ(২৮)।


পুলিশ সূত্রে জানা যায়, গত ৭ নভেম্বর উপজেলার কচুবাড়িয়া গ্রামের ওলিয়ার রহমান তার মাঠে জমিতে সেচ দিয়ে মোটরটি ব্যারেল দিয়ে তালাবদ্ধ করে রেখে বাড়িতে চলে আসে। তিনি সকালে জমিতে গিয়ে দেখতে পান সেচ যন্ত্রটি কে বা কারা চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় ওলিয়ার রহমান লোহাগড়া থানায় একটি চুরির মামলা করেন।


নড়াইল পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুনের নির্দেশনায় চোর সনাক্ত ও চোরাই মালামাল উদ্ধারের জন্য লোহাগড়া থানা পুলিশ বৃহস্পতিবার ভোর রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরির সাথে জড়িত থাকার অভিযোগে চোরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১টি আরএফএল টিউবয়েলসহ অটো পাম্প, ১টি গাজী ওয়াটার পাম্প, ১টি লোহার তৈরি মোটা এ্যাঙ্গেল, ২টি সেলাই রেঞ্জ, ২টি লোহার রড, ১টি তালা ভাঙ্গা কাটার এবং চোরাই কাজে ব্যবহৃত ১টি পিকআপ ভ্যান জব্দ করা হয়।


এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ আসামিদের আদালতে সোপর্দ করা হবে।
বিবার্তা/শরিফুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com