দৌলতপুরে বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের শান্তি সমাবেশ
প্রকাশ : ০৮ নভেম্বর ২০২৩, ২০:২৮
দৌলতপুরে বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের শান্তি সমাবেশ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশব্যাপী বিএনপি-জামাতের আগুন সন্ত্রাস, অপপ্রচার ও নৈরাজ্যের প্রতিবাদে কুষ্টিয়ার দৌলতপুরে শান্তি সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।


৮ নভেম্বর, বুধবার বিকেল ৫টায় মধুরাপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।


কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ'র সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান বক্তা ছিলেন, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমন।


এসময় সমাবেশে বক্তব্য রাখেন, দৌলতপুর আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু নেওয়াজ, সাইফুল ইসলাম শেলি দেওয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, সরদার তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন, মরিচা ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ ও মধুরাপুর ইউপি চেয়ারম্যান মনোয়ার কবীর মিন্টু। এছাড়াও সমাবেশ দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শান্তি সমাবেশে সভাপতির বক্তব্যে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্ বলেন, আজকের এ সমাবেশ স্বতঃস্ফূর্ত সর্বস্তরের জনতার সমাবেশ। আওয়ামী লীগের এ সমাবেশ কোন ভাড়ায় চালিত নেতাদের নিয়ে সমাবেশ নয়। এ সমাবেশ কোন টাকা দিয়ে হায়ার করে বিভিন্ন উপজেলার লোক নিয়ে আসা সমাবেশ নয়। এই সমাবেশ ভালোবাসার সমাবেশ। এই সমাবেশ দৌলতপুরের আওয়ামী লীগের আদর্শবান নেতা-কর্মীদের সমাবেশ। এই সমাবেশ শেখ হাসিনার প্রতি আস্থাশীল বঙ্গবন্ধুর আদর্শের কর্মীদের সমাবেশ।


তিনি বলেন, আওয়ামী লীগ কচুর পাতার পানি না যে, ঠেলা দিয়ে নৌকা থেকে নামিয়ে দিবেন। এদেশে একটি সংবিধান আছে সেই সংবিধান অনুসারে এই দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে কোন অনির্বাচিত সরকারে আন্ডারে নয়।


এমপি বলেন, নির্বাচনকালীন প্রধানমন্ত্রী বাংলার দুঃখী মানুষের শেষ ঠিকানা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে বাংলাদেশের মানুষ যাকে ম্যান্ডেট দিবে যে দলের প্রতি রায় দিবে শেখ হাসিনা তাদের কাছে ক্ষমতা হস্তান্তর করে বিরোধী দলের আসনে ফিরে আসবে। এই হচ্ছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ কখনও চৌর্যবৃত্তি করেনা, আওয়ামী লীগ গ্রেনেড হামলা করেনা, আওয়ামী লীগ সন্ত্রাসের রাজত্ব কায়েম করে বাংলাদেশের মানুষকে ঝুঁকির মুখে ফেলে দেয়না। আওয়ামী লীগ আছে বলেই আজকে দেশে উন্নয়ন হয়েছে, মেট্রোরেল হয়েছে, এয়ারপোর্টে থার্ড টার্মিনাল হয়েছে, আওয়ামী লীগ আছে বলেই বঙ্গবন্ধু টানেল হয়েছে। আওয়ামী লীগ আছে বলেই রূপপুরে পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র হয়েছে। আওয়ামী লীগ আছে বলেই দেশের বড় বড় রাস্তাগুলি চার লেনে রূপান্তরিত হয়েছে, আওয়ামী লীগ আছে বলেই কৃষিক্ষেত্র মৎস্যক্ষেত্র, শিল্পক্ষেত্র সর্বক্ষেত্রে উন্নয়ন হয়েছে।


এমপি বাদশাহ বলেন, আমাদের মাঝে একটি ক্ষোভের জন্ম হয়েছে, একটি শক্তির জন্ম হয়েছে যারা নেত্রীর নির্দেশনা মানেনা। তাদের কোনোদিন মাথা উঁচু করে দাঁড়াতে দিবেনা আওয়ামী লীগ।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com