ইন্দুরকানীতে জমি নিয়ে বিরোধে হামলায় নিহত ১
প্রকাশ : ০৪ নভেম্বর ২০২৩, ২২:২২
ইন্দুরকানীতে জমি নিয়ে বিরোধে হামলায় নিহত ১
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের ইন্দুরকানীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলায় আহত আব্দুর রউফ হাওলাদার (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।


৪ নভেম্বর, শনিবার সন্ধ্যায় পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আব্দুর রউফ হাওলাদার উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামের মো. মঈন উদ্দিন হাওলাদারের ছেলে।


নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুর রউফের সাথে একই এলকার হেমায়েত উদ্দিন হাওলাদারের সাথে জমি নিয়ে বিরোধ রয়েছে। সেই বিরোধীয় জমিতে গত বুধবার (১ নভেম্বর) সকালে আব্দুর রউফ সুপারি পাড়তে যান। এসময় ওই সুপারি পাড়া নিয়ে উভয়ের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে উত্তোজনার সৃর্ষ্টি হয়। পরে স্থানীয়ভাবে তা মিমাংসা করে দেয়া হয়। কিন্তু ওই দিন দুপুরে আব্দুর রউফ ও তার ছেলে জাকির হোসেন ঘোষেরহাট বাজারে যাবার পথে গাজী বাড়ির সামনে পৌঁছালে প্রতিপক্ষ হেমায়েত উদ্দিন হাওলাদার ও তার সাথে থাকা জসিম, রুবেল, মামুন তাদের মারধর করে গুরুতর আহত করেন। এলাকার লোকজন আব্দুর রউফ হাওলাদার ও তার ছেলে জাকিরকে উদ্ধার করে ইন্দুরকানী হাসপাতালে ভর্তি করেন।


বৃহস্পতিবার তাদের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রউফ হাওলাদারের মৃত্যু হয়।


নিহতের পুত্র জাকির হোসেন জানান, তারা বাজারে যাওয়ার কালে তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় গুরুতর আহত পিতার মৃত্যু হয়েছে।


ঘটনা সত্যতা স্বীকার করে ইন্দুরকানী থানা অফিসার ইনচার্জ ওসি মো. আল মামুন জানান, আসামিকে গ্রেফতার করার জন্য অভিযান চলছে ।


বিবার্তা/তাওহীদুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com